টাইমলাইনবিনোদন

খোলা পিঠে উষ্ণতা ছড়িয়ে ভাইরাল নুসরত

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি তিনি এখন লোকসভার সাংসদও। আবার গত বছরই বিবাহিত জীবনও শুরু করেছেন। একের পর এক ইনিংসে ছক্কা হাঁকিয়েই চলেছেন নুসরত জাহান। এই বছরের শুরুতেই মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘অসুর’। বিয়ে ও সাংসদ নির্বাচনের পর এটাই প্রথম ছবি। আর সেখানেও বাজিমাত। দু হাতে কার্যত দশদিক সামলাচ্ছেন নুসরত। এরই মধ‍্যে আবার নতুন অবতারে ধরা দিলেন তিনি।


স্বামী নিখিল জৈনের ব্র‍্যান্ড ‘রঙ্গোলি’র ব্র‍্যান্ড অ্যাম‍্বাসাডর হয়েছেন তিনি। সেই জন‍্য মাঝে মাঝেই নতুন নতুন পোশাকে ফটোশুট করেন অভিনেত্রী। সম্প্রতি আরও কিছু ফটোশুট করেছেন নুসরত। রূপোলি জমকালো পিঠ খোলা পোশাকে রীতিমতো উষ্ণতার পারদ চড়াচ্ছেন তিনি। তাঁর এই হট লুকে নেটিজেনদের রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছে। নিখিলের ব্র‍্যান্ডের পোশাকে মাঝে মাঝেই ফটোশুট করে থাকেন অভিনেত্রী।

View this post on Instagram

Make ur Sunday shine..!!

A post shared by Nusrat (@nusratchirps) on

 

ইতিমধ‍্যেই এই ছবিতে ৭০ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে। নেটিজেনরা একদিকে যেমন প্রশংসা করছেন নুসরতের, অপরদিকে তেমনি একাংশ আবার সাংসদ অভিনেত্রীর এমন ছবি দেখে সমালোচনাও করছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নিখিলের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরত জাহান। সেখানে গিয়েও টিকটক ভিডিও করে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। বলা বাহুল‍্য, সেইসব ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button
Close