TRP তলানিতে! রাতারাতি বন্ধ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল, আসছে নয়া ধামাকা

বাংলা হান্ট ডেস্ক : বাংলার জনপ্রিয় টেলিভিশন চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক (Television Show) এন্ট্রি নিচ্ছে। স্টার জলসা (Star Jalsha) থেকে শুরু করে জি বাংলা (Zee Bangla), কালার্স বাংলায় (Colors Bangla) আসতে চলেছে একগুচ্ছ সিরিয়াল।

   

একদিকে যখন নতুন সিরিয়াল আসার আনন্দে মেতে রয়েছেন সকলে, ঠিক তখনই অন্যদিকে কিছু সিরিয়াল বন্ধ হওয়ায় মুষড়ে গেছেন অনেকেই। খবর সূত্রে, খুব তাড়াতাড়ি একের পর এক নতুন সিরিয়ালের আগমন ঘটতে চলেছে চ্যানেলগুলিতে। এই কিছুদিনের মাথায় আসতে চলেছে ‘কোন গোপনে মন ভেসেছে’, ‘কথা’, ও ‘চিনি’।

ইতিমধ্যেই এই সিরিয়ালগুলির প্রোমো অনেক মানুষই দেখে ফেলেছেন। তবে এখানেই কিন্তু শেষ নয়, টলি পাড়াতে কান পাতলেই শোনা যাচ্ছে, যে আরও বেশ কিছু নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই নতুন সিরিয়ালগুলি আসায় যেমন দর্শকরা দেখার জন্য মুখিয়ে আছেন তেমনিই অন্যদিকে মুষড়ে পড়েছেন। কারণ নতুন সিরিয়াল আসা মানেই কিন্তু পুরোনো সিরিয়াল বিদায় নেওয়া।

আরও পড়ুন : ‘২০১৪-র পর থেকে…’, অভিষেক মামলায় হাইকোর্টে মুখবন্ধ খাম! ED-র রিপোর্ট দেখে কী বললেন বিচারপতি?

এবারেও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। নতুন কিছু সিরিয়ালের ভিড়ে বন্ধ হতে চলেছে একের পর এক পুরোনো ধারাবাহিকগুলি। হ্যাঁ ঠিকই শুনছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সামনের ১৫ই ডিসেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যে সময় দেখানো হবে ‘কথা’। এছাড়া আরও দুই ধারাবাহিক ‘চিনি’ এবং ‘কোন’ গোপনে মন ভেসেছের স্লট ঘোষণা হয়নি এখনও। এই দুটি সিরিয়ালের জন্য শীঘ্রই কোপের মুখে পড়বে জনপ্রিয় কিছু সিরিয়াল।

আরও পড়ুন : TMC-র বিরুদ্ধে বিস্ফোরক তাপস পালের স্ত্রী! একযোগে ঠুকলেন মমতা, ফিরহাদ, ববিদের! শোরগোল রাজ্যে

এরইমধ্যে চিরাচরিত স্লট হারিয়ে ফেলেছে বেশ কিছু ধারাবাহিক। তুঁতে থেকে শুরু করে সন্ধ্যাতারা এবং তুমি আশে পাশে থাকলে স্লট হারিয়েছে। ‘সন্ধ্যাতারা’ শুরু হওয়ার পর থেকেই ‘ফুলকির’ কাছে স্লট হারাচ্ছে প্রত্যেক সপ্তাহে। যদিও মনে করা হচ্ছে, সন্ধ্যাতারা, তুমি আসেপাশে থাকলে বন্ধ হয়ে যেতে পারে।