নতুন বছরে বাজারে ধামাকা নিয়ে আসছে OnePlus! লঞ্চ হচ্ছে এই দুর্ধর্ষ ফোন, চমকে দেবে ফিচার্স

বাংলা হান্ট ডেস্ক: ইতিমধ্যেই চিনে (China) OnePlus Ace 3 লঞ্চের তারিখ আগামী 4 জানুয়ারি নির্ধারিত হয়েছে। তবে, এই দুর্দান্ত ফোনের লঞ্চের আগে এটির একের পর এক ফিচার্স প্রকাশ করছে সংস্থাটি। যেটি ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। পাশাপাশি, এই ফোনটি বিশ্বব্যাপী OnePlus 12R নামেও লঞ্চ হতে চলেছে। এদিকে, সর্বশেষ আপডেটে সংস্থাটি এই ফোনের আরও কিছু ফিচার্স প্রকাশ করেছে। যেখানে ফোনের ডিসপ্লে এবং অডিও ফিচার্স সম্পর্কে তথ্য রয়েছে।

   

জানিয়ে রাখি যে, OnePlus Ace 3-তে থাকছে 50MP-র ট্রিপল ক্যামেরা। পাশাপাশি, কোম্পানি ক্যামেরার স্যাম্পেলও প্রকাশ করেছে। উল্লেখ্য যে, OnePlus Ace 3 লঞ্চের আগে থেকেই এই ফোনকে ঘিরে মোবাইল প্রেমীদের মধ্যে তুমুল আগ্রহ পরিলক্ষিত হয়েছে। জানা গিয়েছে, এই ফোনের ডিসপ্লেতে একটি আল্ট্রা থিন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। এর পাশাপাশি স্ক্রিনে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস ২-এর প্রোটেকশন দেওয়া হয়েছে। যেটি ColorOS-এ কাজ করবে।

OnePlus is bringing the market with a bang in the new year

এদিকে সংস্থাটি জানিয়েছে যে, তারা 4 বছরের জন্য ফোনটিতে অ্যান্ড্রয়েড আপডেট প্রদান করবে। টিপস্টার মুকুল শর্মা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই প্রসঙ্গে অফিসিয়াল পোস্টারটি শেয়ার করেছেন। OnePlus ফোনটির সাউন্ডের ফিচার্স সম্পর্কে বলেছে যে, ফোনে সুপার লিনিয়ার ডুয়াল স্পিকার থাকবে। যা ডলবি অ্যাটমস অডিও প্রযুক্তিকেও সমর্থন করবে।

আরও পড়ুন: নতুন বছরে মেনে চলুন আচার্য চাণক্যের এই পরামর্শগুলি! প্রতিটি ক্ষেত্রে মিলবে নিশ্চিত সাফল্য

উল্লেখ্য যে, ডলবি অ্যাটমস রিচ সাউন্ড এক্সপিরিয়েন্সের জন্য পরিচিত। পাশাপাশি, GPS ফিচার্সও শক্তিশালী করা হয়েছে। যেখানে L1 এবং L5 ডুয়াল ফ্রিকোয়েন্সি GPS উপলব্ধ থাকবে। যেটি আরও নির্ভুলভাবে কাজ করবে। এছাড়াও, ফোনটিতে B1I + B1C + B2a আকারে তিন-ব্যান্ড Beidou সিস্টেম থাকবে। এছাড়াও, সাম্প্রতিক আরেকটি আপডেটে সংস্থাটি জানিয়েছে যে, এই ফোনে 360 ডিগ্রি অ্যান্টেনা উপলন্ধ থাকবে। যেটির সাহায্যে ফোনে সিগন্যালের মান আরও ভালো হতে চলেছে। এটি গেমারদের জন্যও কার্যকর হবে।

আরও পড়ুন: বিনিয়োগ করতে হবে মাত্র ২,০০০ টাকা! নতুন বছরে আপনাকে মালামাল করে দেবে এই ৩ টি ব্যবসা

পাশাপাশি, ফোনটিতে WiFi 7-ও সাপোর্ট করবে। বিশেষ করে গেমারদের জন্য এই ফোন গেম ক্লাউড কম্পিউটিং প্রাইভেট নেটওয়ার্ক ফিচার্সের সাথে উপলব্ধ হবে। ফোনটিতে মাল্টিডাইরেশনাল এনএফসি সাপোর্টও থাকবে। পাশাপাশি, ফোনটিতে প্রোএক্সডিআর প্যানেল থাকবে এবং ফটো ম্যাট্রিক্স ডিসপ্লে প্রযুক্তিও পাওয়া যাবে।

সম্পর্কিত খবর