ভারতীয় দলকে চমকে দিলো পাকিস্তান! সেমিফাইনালে রোহিতদেরই করবেন সমর্থন

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানে যে চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) সেমিফাইনালে পৌঁছানোর সুযোগ পাকিস্তানের (Pakistan Cricket Team) কাছে আর প্রায় নেই বললেই চলে। যেভাবে চলতি টুর্নামেন্ট শোচনীয়ভাবে ভারতীয় দলের (Indian Cricket Team) কাছে হারের পর অস্ট্রেলিয়া, আফগানিস্তান, দক্ষিণ আফ্রিকার কাছে হারতে হয়েছে তাদের, তা দেখে সম্পূর্ণ পাকিস্তান ভক্তকূল খুবই আশাহত হয়ে পড়েছে। এরই মধ্যে তাদের চূড়ান্ত ট্রোলিংয়ের শিকার হতে হল ভারতের প্রাক্তন ওপেনের বীরেন্দ্র সেওবাগের (Virender Sehwag) তরফ থেকে।

সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি পাকিস্তানের বিরুদ্ধে ব্যাঙ্গাত্মক মন্তব্য করে থাকেন বীরেন্দ্র সেওবাগ। শ্রীলংকা নিউজিল্যান্ড এর কাছে হারার পর পাকিস্তানের সেমিফাইনালে সুযোগ প্রায় শেষ হয়ে যাওয়ার পর তিনি ফির সোশ্যাল মিডিয়ায় কিছু ব্যাঙ্গাত্মক পোস্ট করেছেন। তিনি ‘পাকিস্তান জিন্দাবাদ’ কথাটিকে ‘পাকিস্তান জিন্দাভাগ’ পাকিস্তান ক্রিকেট দলকে বেঁচে দেশে ফিরতে বলেছেন।

এখানেই শেষ নয়। এরপর তিনি সোশ্যাল মিডিয়ায় লঙ্কার খারাপ পারফরম্যান্সের পর লিখেছেন, “পাকিস্তান যেই দলকেই সমর্থন করুক তাদের একটা আশ্চর্য বৈশিষ্ট্য দেখা যায়। তারাও যেন পাকিস্তানের মতোই খেলতে আরম্ভ করে। মাফ করে দিন শ্রীলঙ্কার ক্রিকেট ভক্তরা।”

এবার সোশ্যাল মিডিয়ায় সেওবাগের এই মন্তব্যের পর পাকিস্তানের ক্রিকেট ভক্তরা একটি ফন্দি এঁটেছেন। তারা এবার জানিয়েছে পাকিস্তান কাউকে সমর্থন করলে তারা যদি খারাপ খেলা আরম্ভ করে তাহলে তারা এবার সেমিফাইনালে ভারতকেই সমর্থন করবে। সেওবাগের কথা যদি সত্যি হয় তাহলে ভারতই এবার সেমিফাইনালের ম্যাচটি হারবে।

আরও পড়ুন: জোড় করে কোহলির কাছ থেকে দায়িত্ব কেড়ে নিয়ে রোহিতকে দিয়েছিলেন! স্বীকার করলেন সৌরভ

তবে ভারতকে হারানোটা এতটাও সহজ হবে না। চলতে টুর্নামেন্ট ভারতের গায়ে একটি দাঁতও ফুটাতে পারেনি এখনও অবধি কোনও দল। দলের বোলিং এবং ব্যাটিং বিভাগের পাশাপাশি প্রত্যেক ক্রিকেটার ফিল্ডিংয়েও নিজেদের সম্পূর্ণটা দিচ্ছেন। পাকিস্তানি সমর্থকরা যাকেই সমর্থন করুক, সেমিফাইনালে ভারতকে হারানো কোনও প্রতিপক্ষের কাছেই খুব একটা সহজ হবে না।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর