মণ্ডপ থেকে বিয়ের পোশাক, তৈরি সবকিছুই! ফাঁস হল পরিণীতি-রাঘবের বিয়ের দিনক্ষণ

   

বাংলা হান্ট ডেস্ক : ‘কোনও রাজনীতিবিদকে বিয়ে করব না’__একদা এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছিলেন বলি ডিভা পরিণীতি চোপড়া‌ (Parineeti Chopra)। তবে কথাতেই আছে জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। বিধির বিধান খন্ডায় কার সাধ্যি! কারণ এই পরিণীতিই AAP-র সক্রিয় সদস্য তথা সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chadha) প্রেমে হাবুডুবু খেয়েছেন। গত ১৩ মে ধুমধাম করে বাগদানও সেরে ফেলেছেন তারা।

রাঘব-পরিণীতির বাগদানের পর থেকেই ভক্তরা তাদের বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিল। এরপর এয়ারপোর্ট থেকে শুরু করে পার্টি, ভ্যাকেশন সব জায়গাতেই হাতে হাত ধরে দেখা গিয়েছে এই যুগলকে। স্বাভাবিকভাবেই ভক্তরা জানতে চাইছিল, কবে বিয়ে করবেন তারা? আর এবার সেই খবরই এল সামনে। জানা যাচ্ছে, ইতিমধ্যেই বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেলেছেন এই চর্চিত কাপল।

বিভিন্ন বলিউড ভিত্তিক মিডিয়ার খবর অনুযায়ী, আগামী সেপ্টেম্বর রাজস্থানে ধুমধাম করে বিয়ে করতে চলেছেন পরিণীতি এবং রাঘব। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের তোড়জোড়। যদিও পরিণীতি এই প্রসঙ্গে কোনও পাব্লিক স্টেটমেন্ট দেননি তবে, সিনে দুনিয়ার কানাঘুষা খবর, নায়িকার বিয়ের পোশাক নিয়ে আলোচনা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে নায়িকার টিম।

আরও পড়ুন : গদর ২-র সাফল্যের মাঝেই বড় ঝটকা! ঋণের দায়ে ডুবলেন সানি, নিলামে উঠছে বাড়ি

পাশাপাশি এটাও শোনা যাচ্ছে যে, বিয়ের অনুষ্ঠান রাজস্থানে হলেও গুরগাঁওতে একটি জমকালো রিশেপসনের আয়োজন করা হচ্ছে। জমকালো এই বিয়েতে উপস্থিত থাকবেন দেশের নামিদামী ব্যক্তিত্বরা। আত্মীয় স্বজনদের পাশাপাশি দেখা যাবে রাজনৈতিক মহলের লোকজনদেরও। এদিকে নিক-প্রিয়াঙ্কাও সামিল হবেন এই বিয়েতে। সবে মিলিয়ে পরিণীতির বিয়ে যে সত্যিই জমকালো হতে চলেছে সেকথা বলাই বাহুল্য।

আরও পড়ুন : ঘরে ঘরে জি বাংলা থেকে হঠাৎ উধাও, এখন কোথায় ইন্দ্রানী? মুখ খুললেন ‘শ্রীময়ী’

fwbjqwtakaytala sixteen nine

একদিকে কাজের কথা বললে, সম্প্রতি ইমতেয়াজ আলির ‘চমকিলা’-র শ্যুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। ছবিতে দিলজিৎ দোসানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে একটি ছবির শ্যুটিং করতে চলেছেন পরিণীতি। অন্যদিকে রাজনীতির ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন রাঘব চাড্ডা। যদিও কিছুদিন আগে একবার তাকে সাসপেন্ড করা হয়েছিল তবে সেসবকে খুব একটা পাত্তা দেননি তিনি। একাধিক ইস্যুতে মোদী সরকারের বিরুদ্ধে সুর চড়াতে দেখা গিয়েছে তাকে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর