ঘরে ঘরে জি বাংলা থেকে হঠাৎ উধাও, এখন কোথায় ইন্দ্রানী? মুখ খুললেন ‘শ্রীময়ী’

বাংলা হান্ট ডেস্ক : টলিউডের (Tollywood ) এক অত্যন্ত পরিচিত এবং নামজাদা নাম হল ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। বড়ো পর্দার পর তার আসর জমিয়েছেন ছোটপর্দাতেও। চুটিয়ে কাজ করেছেন জি বাংলা এবং স্টার জলসা উভয় চ্যানেলেই। এসবের মধ্যেই সম্প্রতি এক অ্যওয়ার্ড সেরেমানিতে জি বাংলাকে (Zee Bangla) নিজের বাপের বাড়ি এবং স্টার জলসাকে (Star Jalsha) শ্বশুরবাড়ির সঙ্গে তুলনা করেছিলেন ইন্দ্রাণী হালদার।

   

শ্রীময়ী পর্ব মিটতেই তিনি ‘বাপের বাড়ি’তে ফিরেছিলেন ‘ঘরে ঘরে জি বাংলা’ নিয়ে। এই গেম শো এর পোস্টার গার্ল ছিলেন তিনিই। তবে ঠিক কী কারণে তিনি এই গেম শো থেকে গায়েব হয়ে গেলেন সেকথা আজও অজানা। সদ্য ২০০ পর্ব ছোঁয়া এই গেম শো থেকে ইন্দ্রানীর অন্তর্ধান হওয়ার জন্য জল্পনাও কম হয়নি। ঘনিষ্ঠমহলের খবর, প্রযোজনা সংস্থার সঙ্গে বনিবনা না হওয়াতেই শো ছাড়েন ইন্দ্রাণী হালদার। এবং সেই জায়গায় আনা হয় অপরাজিতা আঢ্যকে।

যদিও এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুই পক্ষই। এমনকি তারপর থেকে আর ক্যামেরার সামনে দেখা যায়নি অভিনেত্রীকে। এমনকি আর্টিস্ট ফোরামের সেলিব্রেশনেও অনুপস্থিত ছিলেন সকলের প্রিয় মামণিদি। সমস্ত সিনিয়র আর্টিস্টরা উপস্থিত থাকলেও কেন দেখা গেলনা ইন্দ্রানীকে? খানিক চিন্তায় অনুরাগীরা।

আরও পড়ুন : গাড়ি থেকে নেমে সটান যোগীর পায়ে, রজনীকান্তের আচরণে মুগ্ধ নেট দুনিয়া! ভাইরাল ভিডিও

তবে অবশেষে মৌনতা ভেঙে উত্তর দিয়েছেন অভিনেত্রী নিজেই। অভিনেত্রী জানাচ্ছেন, কাজের জন্য তিনি এখন রয়েছেন রাজস্থান সফরে। যদিও কাজটা ঠিক কী সেটা এখনই খোলসা করতে চাননা ইন্দ্রানী। তবে এটা জানিয়েছেন যে, খুব শীঘ্রই আরও একবার ছোট পর্দায় ফিরতে চলেছেন তিনি। যদিও বড় পর্দার দিকে তাকানোর মত সময় তার হাতে নেই।

আরও পড়ুন : ‘বিশ্বাসঘাতক! আর কাউকে কাঁদালে কড়া পদক্ষেপ নেব’, ওপেন থ্রেট অঙ্কুশের! টলিউডে তুলকালাম

এইদিন ইন্দ্রানী বলেন, ‘সব সময় তো সব গল্প পছন্দ হয় না। আমার কাছে বেশ কিছু নতুন গল্প এসেছে। পড়ছি। সিনেমার কাজ এই মুহূর্তে করব না। সিরিয়ালেরই বেশ কিছু গল্প নিয়ে আলোচনা চলছে। যদি কোনওটা পছন্দ হয়ে যায়, অবশ্যই হ্যাঁ করে দেব।’ আসলে কাজের ব্যাপারে বরাবরই একটু ‘চুজি’ ইন্দ্রানী হালদার। সবার আগে তার কাছে প্রাধান্য পায় ছবি বা সিরিয়ালের গল্প।

আরও পড়ুন : চাঁদ থেকে মাত্র ২৫ কিমি দূরে চন্দ্রযান-৩! খুলবে ৪.৫৬ বিলিয়ন বছরের রহস্যের জট, সুখবর শোনালো ISRO

star jalsha sreemoyee actress indrani halder opens up about her comeback

অভিনেত্রীর করা কিছু প্রোজেক্টের নাম বললে সবার আগেই আসবে ‘শ্রীময়ী’র নাম। স্বামীর পরকীয়ার সঙ্গে যেভাবে লড়াই চালিয়েছে শ্রীময়ী, তাকে কুর্নিশ জানিয়েছিল সকলে। এছাড়াও ‘গোয়েন্দা গিন্নী’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকেও নজর কেড়েছেন তিনি। নাম কুড়িয়েছেন ‘কুলের আচার’ সিনেমায় অভিনয় করে। সুতরাং ইন্দ্রাণী হালদারের ছোটপর্দায় ফেরা মানেই নতুন চমক তা আর বলে বোঝাতে হয়না। আর তাই তো তার কামব্যাকের জন্য মুখিয়ে রয়েছে ভক্তরা।

সম্পর্কিত খবর