গাড়ি থেকে নেমে সটান যোগীর পায়ে, রজনীকান্তের আচরণে মুগ্ধ নেট দুনিয়া! ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক : দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth) বরাবরই হিট সিনেমা দিয়ে এসেছেন। আর এবারেও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি জেলার (Jailer) সিনেমাটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে, আর তারই মধ্যে রেকর্ড আয় করেছে ছবিটি। সিনেমাটির প্রচার চালাচ্ছিলেন রজনীকান্ত, আর সেসময়ই লক্ষ্ণৌতে ছবিটির প্রদর্শনীতে পৌঁছান অভিনেতা। সেখানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সাথে তার বাসভবনে দেখা করেন রজনী।

যোগী আদিত্যনাথের বাসভবনে যান অভিনেতা। আর সেখানেই মুখ্যমন্ত্রীর সাথে দেখা করার সময় তার পা ছুঁয়ে আশীর্বাদ কামনা করেন তিনি। মহন্ত সন্ন্যাসী এবং প্রদেশ মুখ্যমন্ত্রীও তাকে করজোড়ে সাদর অভিবাদন করেন। আর এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়াতে ব্যপক ভাইরাল হয়েছে। মানুষ রজনীকান্তের এই কাজের খুব প্রসংশা করছেন।

উত্তরপ্রদেশের লক্ষ্ণৌতে ছবিটির স্ক্রীনিংয়ের সময় সেখানে উপস্থিত ছিলেন সেরাজ্যের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। উল্লেখ্য ছবিটি মানুষের কাছে খুবই ইতিবাচক সাড়া পেয়েছে। দর্শকরাও ভালোবাসার সাথে সাদরে হলভর্তি করে দেখতে যাচ্ছেন নিজের প্রিয় অভিনেতার ছবি।

আরও পড়ুন : ‘বিশ্বাসঘাতক! আর কাউকে কাঁদালে কড়া পদক্ষেপ নেব’, ওপেন থ্রেট অঙ্কুশের! টলিউডে তুলকালাম

সংবাদসংস্থা ANI এর এক ইন্টারভিউতে রজনীকান্ত বলেন, ঈশ্বরের আশীর্বাদেই সিনেমাটি হিট হয়েছে। উল্লেখ্য, এর আগে ঝাড়খণ্ডের রাঁচিতে ছিলেন রজনীকান্ত। সেখানে ছিন্নমস্তা মন্দির পরিদর্শন করে প্রার্থনা করেন। রাঁচির ‘ইয়াগোদা আশ্রমে’ এক ঘণ্টা ধ্যানও করেন অভিনেতা। ঝাড়খণ্ডের রাজ্যপাল সিপি রাধাকৃষ্ণনের সঙ্গে তাঁর বৈঠকও আয়োজিত হয় ওই দিন।

আরও পড়ুন : চাঁদ থেকে মাত্র ২৫ কিমি দূরে চন্দ্রযান-৩! খুলবে ৪.৫৬ বিলিয়ন বছরের রহস্যের জট, সুখবর শোনালো ISRO

প্রসঙ্গত, গত ১০ আগস্ট তামিল, তেলেগু এবং হিন্দি সহ বেশ কয়েকটি ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জেলার। আর ইতিমধ্যেই বক্স অফিসে দারুণ ঝড় তুলেছে ছবিটি। ১৭ আগস্ট পর্যন্ত মোট ৮ দিনেই ২৩৫.৬৪কোটি টাকার কালেকশন করেছে সুপারস্টার রজনীকান্তের জেলার ছবিটি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর