বঙ্গহোম পেজ

“মমতা ব্যানার্জীর থেকে বনগাঁ পুরসভা ছিনিয়ে নেওয়া খুব কঠিন” : পার্থ চ্যাটার্জী

নিজস্ব সংবাদদাতা,নদিয়াঃ ২১ শে জুলাইকে সামনে রেখে নদিয়া জেলা তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে আজ কল্যানীতে এক প্রস্তুতি সভার আয়োজিত হল।এদিন এই প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ও তৃনমুলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এদিন পার্থ বাবু তার বক্তৃতা রাখতে গিয়ে তার নিজের দলের সমলোচনার পাশাপাশি বিরোধীদের কটাক্ষ করেন।তিনি বলেন রাজ্যের বিভিন্ন জায়গায় আমাদের পার্টি অফিস ভেংগে দিচ্ছে বিরোধীরা।আমরা আগে তাদের বোঝাবার চেস্টা করবো যদি তা না হল তাহলে অন্যের পার্টি অফিসও ঠিক থাকবে না।

 

এছাড়া কয়েকটা চোর দিল্লীতে বসে এরাজ্যের চোরেদের ” চোর চোর” বলছে।নাম না করে বিজেপির নোংড়া রুমাল নেড়ে নেড়ে বলছে এখানে চলে আস।আসলে ওরা জানে না ভুলে গেছে যে এটা মায়ের স্নেহের অর্থাৎ মমতার আচল রয়েছে এখানে।কাঠমানি প্রসংগে এদিন তিনি বলেন আমাদের দলের মধ্যে কেউ অসৎ উদ্দেশ্যে বা গ্রুপবাজি করলে প্রমানিত হলে তারা অন্য জায়গায় চলে যাক।কাঠমানিতে মমতা এসব করেনি।দলের অন্যন্য কর্মীরা যারা একাজে যুক্ত তার জন্য কর্মীরাই বেশিরভাগ দায়ী বলে তিনি অভিমত পোষন করেন।এদিন তৃনমুল ছেড়ে যারা বিজেপিতে চলে গিয়েছিল তারা আবার ফিরে এসেছে।

পার্থ এদিন সাংবাদিক দের মুখোমুখি হয়ে বলেন বনগা পুরসভা আমাদের হাতেই ছিল তা ছিনিয়ে নিয়ে যাবার চেস্টা করেছিল বিরোধীরা।খুব মুশকিল আছে। মমতা ব্যানার্জীর আচল থেকে এই পুরসভা ছিনিয়ে নেওয়া খুব কঠিন। এছাড়া তিনি বলে বাংলা এখন শান্ত।দলত্যাগীরা অশান্তি করার চেস্টা করছে।বিজেপিতে যারা গেছে সবাই ফিরবে।

Leave a Reply

Close
Close