টাইমলাইনবিনোদনছবি

জমে ক্ষীর! কনকনে শীতেও উষ্ণতার খোঁজ দিলেন পায়েল, ভাইরাল ছবিতে মুগ্ধ নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)। বেশ অনেকদিনই হয়ে গেল অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এখনও পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

৩৬ এ ‘হ‍্যাপিলি সিঙ্গল’ টলিউডের এই হট অভিনেত্রী। পায়েল যেন ‘ওল্ড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে সিদ্ধহস্ত পায়েল।


সম্প্রতি একটি নতুন ছবি সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন পায়েল। হলুদ ডিপ কাট পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। পোশাকের ফাঁকে স্পষ্ট গভীর ক্লিভেজ। ব‍্যাকগ্রাউন্ডে ‘ফেয়ারি লাইট’ যেন আরো বাড়িয়ে দিয়েছে ছবিটির সৌন্দর্য।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন পায়েল। আর এতেই ক্লিন বোল্ড নেটিজেনরা। একের পর এক কমেন্টে ভরে গিয়েছে পায়েলের পোস্টের কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘সর্দি মে গরমি গানটা বোধহয় তোমাকে দেখেই বানানো হয়েছিল।’। আবার আরেকজন লিখেছেন, নিজের হৃদয়টাই পায়েলকেই দিয়ে দিয়েছেন তিনি।

এর আগে সাদা অফ শোল্ডার ফার সোয়েটার পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন পায়েল। তবে এই ছবি নিয়েই ট্রোলও হতে হয়েছিল পায়েলকে। এই ঠান্ডার মধ‍্যেও শুধু সোয়েটার পরে বিনা প‍্যান্টে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে বেশ ভাইরালও হয়েছিল ছবিটি।

প্রসঙ্গত, আগামী ছবিতে অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ছবির নাম ‘ম‍্যাজিক’। আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ম‍্যাজিক। এদিন পরিচালক রাজা চন্দ জানান, ছবিতে নায়ক নায়িকা হিসাবে আগে থেকেই অঙ্কুশ ও ঐন্দ্রিলাকেই ভেবে রেখেছিলেন তিনি। লকডাউন ওঠার পরে শুরু হয় ছবির শুটিং। ১২ ফেব্রুয়ারি আবার অঙ্কুশ ও ঐন্দ্রিলার সম্পর্কের দশ বছরও পূর্ণ হবে।

ছবিতে অঙ্কুশের চরিত্রের নাম ইন্দ্রজিৎ এবং ঐন্দ্রিলা অভিনয় করছেন কৃতীর চরিত্রে। দুজনেই পেশায় ডিজাইনার। অঙ্কুশের সিনিয়র হলেন ঐন্দ্রিলা। কিন্তু জুনিয়র ডিজাইনারের বাচন ভঙ্গিতে মুগ্ধ হয়ে তাঁর প্রেমে পড়েন সিনিয়র ঐন্দ্রিলা ওরফে কৃতী।

Related Articles

Back to top button