পিয়ার কমেন্ট বক্সে গিয়েই অনুপম-প্রশ্মিতার ছবি পোস্ট! বিষ্ফোরক গায়কের প্রাক্তন, বললেন…

বাংলাহান্ট ডেস্ক : পিয়া চক্রবর্তী বর্তমানে সুখে ঘর সংসার করছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। মাস তিনেক হল পিয়া বিয়ে করেছেন অভিনেতা পরমব্রতকে। পরম-পিয়ার বিয়ের তিন মাস কাটার আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন অনুপম রায়ও।

   

গায়িকা বান্ধবী প্রশ্মিতা পালকে গত ২ তারিখ অনুপম বিয়ে করেন। যদিও প্রাক্তনের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়া। সংবাদমাধ্যমে বলেছিলেন,  ‘অনুপমের জন্য শুভকামনা রইল’। এমনকি অনুপমকে শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়ার বর্তমান স্বামী পরমব্রতও। তবে সমাজ মাধ্যমে এখনো বেশকিছু মানুষ ট্রোল করে চলেছেন পিয়াকে।

আরোও পড়ুন : আরোও জোরদার হবে যাত্রী পরিষেবা! কলকাতার একাধিক রাস্তায় শুরু হতে পারে নতুন রুটের অটো

সমাজসেবী, মনোবিদ রত্নবলী রায়ের সাথে পিয়া একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এই পোষ্টের কমেন্টে এক সমাজ মাধ্যম ব্যবহারকারী অনুপম-প্রশ্মিতার বিয়ের ছবি পোস্ট করেন। পিয়া চক্রবর্তী এই কাজে বেজায় বিরক্ত হয়েছেন। রেগে গিয়ে ওই সমাজমাধ্যম ব্যবহারকারীকে তিনি লিখেছেন,  ‘অতি দুর্লভ একটা ছবি পোস্ট করেছেন, এই ছবি আর কোথাও পাওয়া যাচ্ছে না, এজন্য আপনার পুরস্কার প্রাপ্য।’

আরোও পড়ুন ; সাথেই রাখুন ছাতা! একটু পরই ঝড়-বৃষ্টি শুরু কলকাতা সহ দক্ষিণবঙ্গের এই সব জেলায়: আবহাওয়ার খবর

অন্যদিকে, অনেকে আবার সমর্থন জানিয়েছেন পিয়াকে। পিয়া চক্রবর্তীর এক ফেসবুক ফ্রেন্ড লিখেছেন, ‘এটা কী ধরনের অসভ্যতা!’ আবার একজন লিখেছেন, ‘দয়া করে ওদেরকে ওদের মতো করে থাকতে দিন, ওরা ওদের মতো গুছিয়ে নিয়েছেন, আপনারাও গুছিয়ে নিন। উফ!!!’ অন্য এক ব্যবহারকারীর মত,  ‘শিক্ষিত হয়েও যে ধরনের কমেন্ট করছেন এতে নিজেকেই ছোটো করছেন।’

7bab5adb 5571 4b51 ab5d 498f4ee2b6a1 1709541892829

পাশাপাশি ইনস্টাগ্রামেও পিয়া সহজভাবে বুঝিয়ে দিয়েছেন তিনি পরমব্রতকে বিয়ে করে যথেষ্ট সুখী। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে পিয়া লেখেন,  ‘When a woman becomes her own best friend life is easier’। অর্থাৎ মহিলারা যখন নিজেরাই নিজেদের সেরা বন্ধু হয়ে ওঠেন, তখন জীবন অনেক সহজ হয়ে যায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর