শয্যাশায়ী পিয়া! তড়িঘড়ি নতুন বউকে নিয়ে হাসপাতালে অভিনেতা, হঠাৎ হলটা কী পরম সুন্দরীর?

বাংলাহান্ট ডেস্ক : গতকাল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। কিন্তু বিয়ের ২৪ ঘন্টা কাটার আগেই অসুস্থ হয়ে পড়লেন পিয়া। জানা যাচ্ছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পিয়াকে নিয়ে গিয়েছেন পরমব্রত। গতকাল রাতে ছিল পরমব্রত ও পিয়ার বিয়ের রিসেপশন পার্টি।

   

কী হয়েছে পরম সুন্দরীর?

এই পার্টিতে উপস্থিত ছিলেন শুধু দুই পক্ষের ঘনিষ্ঠ কিছু মানুষ। কিন্তু এই আনন্দের দিনের পর দিনই হাসপাতালে হাজির হতে হল এই নব দম্পতিকে। বিভিন্ন সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, কিডনিতে স্টোন রয়েছে পিয়া চক্রবর্তীর। বেশ কিছুদিন ধরে কিডনির ব্যথায় কষ্ট পাচ্ছিলেন তিনি। মঙ্গলবার অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। 

আরোও পড়ুন : উত্তর কাশীর সুড়ঙ্গে আটকে বাংলার তিন‌ শ্রমিক! উদ্ধারে এবার টিম পাঠালেন মুখ্যমন্ত্রী

পিয়ার বর্তমান শারীরিক অবস্থা :

আগে থেকেই নেওয়া ছিল ডেট। সেই অনুযায়ী ২৮ তারিখ পিয়া চক্রবর্তীকে হাসপাতালে ভর্তি করানো হয়। আজ বিকেলেই অস্ত্রপচার হতে পারে পিয়ার। সেই কারণেই আজ সকালে তাকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। পেটে অসহ্য ব্যথা নিয়ে বিয়ের আগের দিন অর্থাৎ রবিবারও পিয়া হাজির হয়েছিলেন হাসপাতালে।

আরোও পড়ুন : উত্তর কাশীর সুড়ঙ্গে আটকে বাংলার তিন‌ শ্রমিক! উদ্ধারে এবার টিম পাঠালেন মুখ্যমন্ত্রী

ট্রোলিংয়ের শিকার পিয়ার বর্তমান ও প্রাক্তন :

তবে সেদিন তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এরপর সোমবার ছিল পিয়ার বিবাহ। যদিও গতকাল পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে সমাজ মাধ্যমে বয়ে গেছে বিভিন্ন মিমের বন্যা। অনেকে পরমব্রতকে বউ চোরও আখ্যা দিয়েছেন। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ করেন।

parambrata chatterjee marries piya chakraborty 274659784 16x9 0

পিয়া-পরমব্রত সম্পর্ক: 

এরপর পিয়া ধীরে ধীরে ঘনিষ্ঠ হতে থাকেন পরমব্রতর সাথে। বেশ কিছুদিন ধরে কানাঘুষো শোনা যাচ্ছিল যে তারা নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন। তবে পরমব্রত চট্টোপাধ্যায় নিজে সেই কথা অস্বীকার করেন। এরপর গতকাল পারিবারিক কিছু মানুষের উপস্থিতিতে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন পরমব্রত।