fbpx
টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: মাঝ আকাশে বিমানের ওপর বজ্রপাত! বেঁচে ফিরতে পারলেন যাত্রীরা?

বাংলাহান্ট ডেস্ক: বিমানযাত্রার সময় বহু ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হয় যাত্রী ও বিমানচালকদের। অনেকের জীবনেই ঘটেছে এমন ঘটনা। মাঝ আকাশে বিমান কোনও ভয়াবহ পরিস্থিতিতে পড়েছে। তারপর সেখান থেকে বেরিয়ে বেঁচে ফিরে এসেছে এমন নজিরও আছে প্রচুর। সেটা অধিকাংশ সময়েই বিমানচালকের দক্ষতার জন্য।

সম্প্রতি এমনই আরেকটি ঘটনা প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে, মাঝ আকাশে বিমানের ওপর বজ্রপাত হচ্ছে। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটি রাতের সময়ের। খুবই ঝড়, বৃষ্টির রাত সেটা। মাঝ আকাশে একটি বিমানও দেখা গিয়েছে ভিডিওতে। হঠাতই বিমানের ওপরেই বজ্রপাত হয়। ভাইরাল ভিডিওতে ১৭ সেকেন্ডের মাথায় স্পষ্ট দেখা গিয়েছে বজ্রপাতের দৃশ্য। সৌভাগ্যক্রমে বিমানটি নিজের গন্তব্যের দিকেই চলতে থাকে।

জানা গিয়েছে, সেটি Aer Lingus  এর বিমান। বিমানটি ইংল্যান্ডের বার্মিংহ্যাম থেকে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে যাত্রা করছিল। প্রবল ঝড় বৃষ্টির কবলে পড়ে বিমানটি। বিমানযাত্রীরা জানান, ভীষন ভাবে দুলছিল বিমানটি। হঠাতই বিমানের ওপর বজ্রবিদ্যুৎ আছড়ে পড়ে। তীব্র শব্দ শোনা যায় বজ্রপাতের। কিন্তু সৌভাগ্যক্রমে বিমানটি বেঁচে যায় সে যাত্রায়। বিমানযাত্রীরা জানান, সকলেই সুরক্ষিত রয়েছেন তাঁরা।

এই পুরো ঘটনাটি ধরা পড়েছে বার্মিংহ্যামের রাস্তার একটি সিকিউরিটির ক্যামেরায়। সেই ভিডিওই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বলা বাহুল্য ভাইরালও হয়ে গিয়েছে এই ভিডিও। নেটিজেনরা শিউরে উঠেছেন এই ভিডিও দেখে। অনেকই বলছেন, বিমান যাত্রীদের সেদিন ভাগ্য সত্যিই সুপ্রসন্ন ছিল।

Back to top button
Close
Close