টাইমলাইনভারত

একটি বিশেষ কারণে ২৪ সেপ্টেম্বর বিরাট কোহলি আর মিলিন্দ সোমেনের সাথে কথা বলবেন প্রধানমন্ত্রী মোদী

বাংলা হান্ট ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ২৪ সেপ্টেম্বর ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক ভিরাট কোহলি (Virat Kohli) আর বলিউড অভিনেতা মিলিন্দ সোমেনের (Milind Soman) সাথে আলোচনা করবেন। উল্লেখ্য, ২৪ সেপ্টেম্বর ফিট ইন্ডিয়া মুভমেন্টের প্রথম বার্ষিকী পালন করা হবে। ওই দিন অনলাইনে ফিট ইন্ডিয়া সংলাপের আয়োজন করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই আয়োজনে তাঁদের সাথে কথা বলবেন, যারা দেশবাসীকে ফিট থাকার জন্য অনুপ্রেরণা দিয়েছেন।

মিডিয়াতে দেওয়া আধিকারিক তথ্য অনুযায়ী, অনলাইন সংলাপে অংশ নেওয়া ব্যাক্তিরা ফিটনেস আর সুস্থ থাকার উপায় বলবেন। ওনাদের পরামর্শ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফ থেকে মার্গদর্শন করা হবে। এই সংলাপে উপস্থিত ব্যাক্তিরা নিজেদের ফিট থাকার টিপস সবার সাথে ভাগ করে নেবেন। এই আলোচনা সভায় অংশ নেওয়া ব্যাক্তিদের মধ্যে বিরাট কোহলি, মিলিন্দ সোমেন, রুজুতা দিবাকর সমেত অনেকেই উপস্থিত থাকবেন।

জানা গিয়েছে যে, এই ফিটনেস আলোচনা সভায় পোষণ, স্বাস্থ্য আর ফিটনেস নিয়ে চরচাআ হবে। আরেকদিকে, এও জানা গিয়েছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বারা একটি জন আন্দোলন রুপে ফিট ইন্ডিয়া মুভমেন্টের কল্পনা করা হয়েছে। দেশের মানুষকে ভারতকে একটি ফিট দেশ বানানোর দিশায় ফিট ইন্ডিয়া মুভমেন্টের পরিকল্পনা করা হয়েছিল। এটি নাগরিকদের মজা করার সহজ এবং অ-ব্যয়বহুল উপায় বলা আছে, যাতে তারা ফিট থাকে এবং আচরণ পরিবর্তন করে। এই ফিটনেস প্রতিটি ভারতীয় জীবনের একটি অপরিহার্য অঙ্গ করে তোলে।

Back to top button