টাইমলাইনভারত

মধ্যপ্রদেশে নরহত্যা! কালো হরিণের শিকারিদের গুলিতে ঝাঁঝরা SI সমেত একাধিক পুলিশকর্মী

বাংলা হান্ট ডেস্কঃ মধ্যপ্রদেশের গুনায় পুলিশ ও কৃষ্ণসার শিকারিদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে, এই ঘটনায় শিকারিদের গুলিতে তিন পুলিশকর্মী নিহত হয়েছেন। মৃতদের মধ্যে রয়েছেন এসআই রাজকুমার জাটব, কনস্টেবল নীরজ ভার্গব এবং কনস্টেবল সান্তরাম। শিকারিরা কালো হরিণকে মেরে নিয়ে যাচ্ছিল। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে সকাল সাড়ে ৯টা থেকে মুখ্যমন্ত্রীর বাসভবনে বৈঠক হচ্ছে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গুনার সাগা বারখেদা গ্রামে। এই গ্রামটি হারুন থানার অন্তর্গত। পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, কিছু শিকারি হরিণ শিকার করতে গিয়েছে। এরপর পুলিশ তাদের ধরতে ঘটনাস্থলে গিয়েছিল। এরপর শিকারি দল তাদের ওপর হামলা চালায়। এ হামলায় তিন পুলিশ সদস্য শহীদ হয়েছেন।

ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া ছবিগুলো বেশ ভীতিকর। দৃশ্যগুলি একটি এনকাউন্টারের মতো দেখা যাচ্ছে। দেখে মনে হচ্ছে পুলিশ কর্মীদের খুব কাছ থেকে গুলি করা হয়েছিল। ঘটনাস্থল থেকে চারটি হরিণের মাথা, মাথাবিহীন দুটি হরিণ ও একটি ময়ূরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন জেলার ঊর্ধ্বতন পুলিশকর্মীরা।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেছেন যে, গুনায় অপরাধীদের গুলিতে তিন সাহসী পুলিশ কর্মকর্তা ও কর্মচারী শহীদ হয়েছেন। তিনি বলেন, অপরাধীদের রেহাই দেওয়া হবে না এবং কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান নিজেই বিষয়টি পর্যবেক্ষণ করছেন।

মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এই দুর্ভাগ্যজনক ঘটনার বিষয়ে উচ্চ পর্যায়ের জরুরি বৈঠক ডেকেছেন। সকাল সাড়ে ৯টায় মুখ্যমন্ত্রীর বাসভবনে এই বৈঠক হবে। বৈঠকে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র, মুখ্যসচিব, ডিজিপি, এডিজি সহ বড় বড় পুলিশ আধিকারিকরা।

Related Articles

Back to top button