fbpx
আন্তর্জাতিকটাইমলাইন

এবার পাক অধিকৃত কাশ্মীরে অভিযান চালাতে পারে ভারত, আশঙ্কা জাহির করলেন পাক প্রধানমন্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের স্বাধীনতা দিবসে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) পাক অধিকৃত কাশ্মীরে (PoK) উপস্থিত ছিলেন। ইমরান খান (Imran Khan) পাক অধিকৃত কাশ্মীর (PoK) থেকে ভারতের বিরুদ্ধে জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার সমালোচনা করেন। ইমরান খানের কথায় ভারতের প্রতি ভয় স্পষ্ট দেখা যাচ্ছিল। পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, জম্মু কাশ্মীরের পর এবার পাক অধিকৃত কাশ্মীরে অভিযান চালাতে পারে ভারত। ইমরান খান বলেন, আমাদের সেনা প্রস্তুত আছে, যদি এমন কিছু হয় তাহলে আমরাও জবাব দেবো।

পাক অধিকৃত কাশ্মীর বিধানসভা পৌঁছে সদনকে সম্বোধিত করে ইমরান খান বলেন, আমি কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী এবং ভারতীয় জনতা পার্টির সত্যতা সবার সামনে তুলে ধরেছি। উনি বলেন, ‘ ভারত শুধু কাশ্মীর নিয়েই ক্ষান্ত থাকবে না। আমি রিপোর্ট পেয়েছি যে, ভারত পাক অধিকৃত কাশ্মীর দখল করার জন্য আসতে পারে। যদিও উনি বলেন, আমাদের দেশের মানুষ কাশ্মীরের স্বাধীনতার জন্য লড়াই করতে প্রস্তুত।

ইমরান খান ভারতের মুসলিমদের নিয়ে মব লিঞ্চিং এর আশঙ্কাও জাহির করেন। ইমরান খান বলে, ভারতের মুসলিম সম্প্রদায় ভয়ে জীবন যাপন করছে। মিডিয়া রিপোর্টস এর আড়াল নিয়ে ইমরান খান বলেন, কাশ্মীরে বর্তমানে যা হচ্ছে, সেটা কাশ্মীরি মুসলিমদের জন্য একটা হুঁশিয়ারি। ইমরান খান কাশ্মীর ইস্যু নিয়ে গোটা বিশ্বের চুপ থাকা নিয়ে প্রশ্ন তোলেন। উনি বলেন, গোটা বিশ্ব চুপ থাকুক, আমি নিজেই কাশ্মীরের আওয়াজ হয়ে উঠব, আর আমি কাশ্মীর ইস্যু রাষ্ট্রপুঞ্জ সমেত বিশ্বের প্রতিটি মঞ্চে তুলে ধরব।

Leave a Reply

Close
Close