টাইমলাইনভারতরাজনীতি

পুলিশ কমিশনার পরমবীর সিং আমাকে পর্ণ দেখিয়েছেন, বিস্ফোরক তথ্য ফাঁস করলেন সাধ্বী প্রজ্ঞা

বাংলাহান্ট ডেস্কঃ বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর (Pragya Singh Thakur) এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে গোটা দেশের মানুষের সামনে এক বিস্ফোরক মন্তব্য করেছেন। রিপাবলিক টিভির সাংবাদিক অর্ণব গোস্বামীকে দেওয়া সাক্ষাৎকারে তিনি মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিংয়ের (Param Bir Singh) বিরুদ্ধে এক গুরুতর অভিযোগ এনেছেন।

জেলের মধ্যে তাঁকে অমানসিক অত্যাচার করা হত
সাধ্বী প্রজ্ঞা বলেছেন, জেলের মধ্যে ৩-৪ জন পুলিশ কর্মী মিলিতভাবে তাঁর উপর অনেক নির্যাতন করেছে। বেল্ট দিয়ে তাঁকে এমন মারাত্মক ভাবে মারধর করেছিল যে তাঁর অবস্থা অত্যন্ত শোচনীয় হয়ে পড়েছিল। তাঁর মেরুদণ্ডের হাড় ভেঙ্গেও গিয়েছিল। এমনকি তাঁকে ভেন্টিলেটরেও রাখা হয়েছিল।

মুম্বইয়ের পুলিশ কমিশনারের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ
তিনি আরও জানিয়েছেন, যখন যখন তাঁর বেলের ব্যবস্থা করা হত, তখন তখন তাঁর বিচারকদেরও হুমকির মুখোমুখী হতে হত। এরপর তিনি মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং-এর বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ এনে বলেন, জেলে থাকাকালীন মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং তাঁর উপর অন্যায় অত্যাচার চালাতেন। পরমবীর সিং নাকি তাঁকে পর্ণ ভিডিও দেখিয়ে নোংরা নোংরা কথা বলতেন। এমনকি তাঁর শরীরের অঙ্গ প্রত্যঙ্গ নিয়েও নোংরা মন্তব্য করতেন।

সকলেই শাস্তি দিতে চান
সাধ্বী প্রজ্ঞা জানিয়েছেন সেই সময় প্রায় ৭- ৮ জন একসঙ্গে মিলে তাঁকে মারধর করত। সেই সময় পুলিশ কমিশনার পরমবীর সিং সহ আর যারা যারা তাঁর উপর অত্যাচার চালিয়েছিলেন। তিনি তাদের সকলের বিরুদ্ধেই মামলা করতে চান এবং শাস্তি দিতে চান। তাঁকে জাফরান সন্ত্রাসী বলেও অভিযুক্ত করা হয়েছিল।

Back to top button