টাইমলাইনবিনোদন

আমার উত্তেজক ভিডিও বিক্রি করে টাকা রোজগার করে স‍্যাম, স্বামীর বিরুদ্ধে ফের বিষ্ফোরক পুনম

বাংলাহান্ট ডেস্ক: স্বামী স‍্যাম বম্বের (sam bombay) বিরুদ্ধে ফের বিষ্ফোরক অভিযোগ তুললেন পুনম পাণ্ডে (poonam pandey)। এর আগেই স‍্যামের বিরুদ্ধে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের কথা বলেছিলেন তিনি। এবার পুনম অভিযোগ করলেন তাঁর ভিডিও (video) বিক্রি করে টাকা রোজগার করেন স্বামী স‍্যাম বম্বে।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমে পুনম এমন অভিযোগ করেন স্বামীর বিরুদ্ধে। তিনি বলেন, “আমি অভিযোগ করার পর নানান প্রতিবেদনে নানা রকম খবর দেওয়া হচ্ছে। আমাকে খারাপ প্রতিপন্ন করা হচ্ছে। কিন্তু আমি মিথ‍্যে বলছি না। এই লোকটা এখন আমার সামনেই বসে রয়েছে। ওর সামনেই আমি বলছি আমার ভিডিও বিক্রি করে ও টাকা রোজগার করে।”


পুনমের কথায়, স‍্যামের বিরুদ্ধে অভিযোগ করার পর থেকেই নাকি তিনি বারবার বলছেন FIR তুলে নিতে। এমনটা নাকি আর কখনো তিনি করবেন না বলেও জানিয়েছেন। পুনম বলেন, “ওর মারে আমার মস্তিষ্ক থেকে রক্তক্ষরণ হয়েছে। আমি কি করব বুঝতে পারছি না। স‍্যাম আমার ছবি ইনস্টা থেকে মুছে ফেললেও আমি এখনো পারিনি।”

কিছুদিন আগে পুনম অভিযোগ করেন, হানিমুনে গিয়ে তাঁর উপর অকথ‍্য অত‍্যাচার চালিয়েছেন স্বামী স‍্যাম বম্বে। তুমুল মারধোর করেছেন তাঁকে। গোয়ায় হানিমুন করার সময়েই এই ঘটনা ঘটে বলে দাবি পুনমের। সেখানেই স্বামী স‍্যাম বম্বের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

পুনমের বক্তব‍্য, স‍্যামের সঙ্গে তাঁর সম্পর্ক চিরদিনই এমন উগ্র ছিল। কিন্তু তিনি ভেবেছিলেন বিয়ে হলে সম্ভবত তাঁর উপর অধিকারবোধ প্রবল হবে স‍্যামের।রাগও কমবে তাঁর। কিন্তু তিনি ভুল ছিলেন। তাই পুনমের সিদ্ধান্ত, আর কখনোই স‍্যামের কাছে ফিরে যাবেন না তিনি।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে পুনম বলেন, “স‍্যাম ও আমার ঝামেলা হয়েছিল। সেটা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছালে ও আমাকে মারতে শুরু করে। এত জোরে আমার গলা টিপে ধরেছিল আমি ভেবেছিলাম মরেই যাব। আমার মুখে ঘুঁষি মেরে আমার চুল ধরে টেনে খাটের কোনায় মাথা ঠুকে দিয়েছিল। আমাকে ফেলে আমার উপর বসে অত‍্যাচার চালিয়েছে ও। কোনোভাবে আমি নিজেকে ছাড়িয়ে ঘর থেকে বেরিয়ে আসি। হোটেলের কর্মচারীরা পুলিসে খবর দিলে ওকে পুলিস নিয়ে যায়। আমি অভিযোগ দায়ের করেছি‌।”

Back to top button