টাইমলাইনবিনোদন

১৫ বছরের বিবাহিত জীবনে ইতি, তারপর নয়নতারায সঙ্গে প্রেমের সম্পর্কও ভাঙেন প্রভুদেবা

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ছবির জগতে সবথেকে বেশি চর্চিত জুটিদের মধ‍্যে অন‍্যতম প্রভু দেবা (Prabhu Deva) ও নয়নতারার (nayanthara) জুটি। প্রভু দেবার সম্পর্কে তো নতুন করে কিছুই বলার নেই। নিজের অসাধারন নাচের মাধ‍্যমে নিজেই নিজের জায়গাটা সুপ্রতিষ্ঠিত করে নিয়েছেন তিনি। শুধুমাত্র দক্ষিণে নয়, বলিউডেও তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। অপরদিকে দক্ষিণে সুপারহিট অভিনেত্রীদের মধ‍্যে প্রথম সারিতেই নাম থাকবে নয়নতারার।
প্রভু দেবা ও নয়নতারার মধ‍্যে যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল তা অনেকেই জানেন। এমনকি নয়নতারাকে বিয়ে করার জন‍্য নিজের স্ত্রীর সঙ্গেও বিবাহ বিচ্ছেদ ঘটান প্রভু দেবা। কিন্তু তারপরেই নয়নতারার সঙ্গেও সম্পর্কে ছেদ পড়ে তাঁর।


১৯৯৫ সালে রামলতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রভু দেবা। জানা যায়, নিজেই পছন্দ করে রামলতকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এমনকি প্রভু দেবাকে বিয়ের জন‍্য ধর্মান্তরিতও হতে হয় রামলতকে। ধর্ম পরিবর্তনের পর তিনি নাম বদলে রাখেন লতা।
দিব‍্যি ভালই চলছিল তাঁদের বিবাহিত জীবন। কিন্তু কিছু সময় পরেই প্রভু দেবা ও নয়নতারার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন রামলত। তখন থেকেই অভিনেতার সঙ্গে বিচ্ছেদের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।
আগুনে ঘি পড়ে যখন রামলত জানতে পারেন নয়নতারাকে বিয়ে করার পরিকল্পনা করছেন প্রভু দেবা। এরপরেই তাঁকে ডিভোর্স দেন রামলত। ১৫ বছরের সম্পর্কে ইতি ঘটে। কিন্তু তারপরেও তাঁর অভিযোগ ছিল কোনওরকম খোরপোশ তিনি পাচ্ছেন না অভিনেতার কাছ থেকে।


অবশ‍্য বিচ্ছেদের এক বছরের মধ‍্যেই নয়নতারার সঙ্গেও সম্পর্ক ছিন্ন করেন প্রভু দেবা। কিন্তু এই বিষয়ে কখনওই মুখ খোলেননি তিনি। ২০১১ সালে একটি সাক্ষাৎকারে নয়নতারা জানান, এখনও তিনি ভুলতে পারেননি অভিনেতাকে। তবে সম্পর্ক ভাঙার পেছনে কি কারন তা জানেন না তিনি নিজেও।

Related Articles

Back to top button