বুলেট রাজা! হাত ছেড়ে মোটরবাইকে অধীরের ‘ভয়ঙ্কর’ ‘স্টান্ট’, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ পুজোর আগে ফুরফুরে মেজাজে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)। পরনে গেরুয়া কালারের ফুলশার্ট, ট্রাউজার্স, চোখে ‘কালা’ চশমা, মাথায় হেলমেটের বদলে ক্যাপ। সাতসকালে বাইকে নিয়ে পেছনে এক যুবককে বসিয়ে রাস্তায় ঘুরলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ (Congress MP)। এমনকী বাইপাসে উঠে বুলেট নিতে স্টান্টও করতে দেখা গেল অধীরবাবুকে।

   

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে বহরমপুর শহরের ওপর দিয়ে যাওয়া ৩৪ নম্বর জাতীয় সড়কের মেহেদীপুর থেকে বলরামপুর বহরমপুরের বাইপাস রাস্তার কাজ চলছিল।সদ্য সেখানে একটি লেনের কাজ শেষ হয়েছে। শনিবার তা খুলে দেওয়া হয়েছে। পুজো আবহে রবিবার বলরামপুর থেকে বাইপাস রাস্তার আনুষ্ঠানিক উদ্বোধন হল।

এদিন হাইওয়ে কর্তাদের উপস্থিততে রাস্তাটির উদ্বোধন সারেন অধীর। তারপর সকাল সাড়ে ৬টার সময় নিজেই বুলেট চালিয়ে রাস্তা পরিদর্শনে বেড়িয়ে যান নেতা। এ যেন সেই আগের অধীর। তবে মাথায় হেলমেট নেই, সেই অবস্থাতেই বাইক বলরামপুর থেকে চলে যান মেহেদীপুর পর্যন্ত।

আরও পড়ুন: রেডি রাখুন ছাতা! কিছুক্ষণেই বদলে যাবে আবহাওয়া, জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস, লেটেস্ট আপডেট

এদিকে সেই বুলেট নিয়েই হাত ছেড়ে চললো স্ট্যান্ট। মুহূর্তে ভাইরাল সাংসদের সেই ভিডিও। আর সেই নিয়েও জোর চৰ্চা শুরু হয়েছে। হেলমেট ছাড়া বাইক রাইড! তৃণমূলের দাবি, সাংসদ হয়ে লোকসভায় বিরোধী দলনেতার মতো গুরুত্বপূর্ণ পদে থেকে এই বেআইনী কাজ করে তিনি ঠিক করেন নি। এতে সমাজে খারাপ বার্তা যায়।

adhirr

অন্যদিকে বিজেপির দাবি আইন ভঙ্গ করেছেন তিনি। যদিও বিরোধীদের অভিযোগে কান দিতে নারাজ কংগ্রেস। তাদের দাবি সামান্য একটা ব্যাপার নিয়ে জলঘোলা করা হচ্ছে। আনুষ্ঠানিক উদ্বোধনে যোগ দেওয়া আর দৈনন্দিন প্রয়োজনে বাইক চালানো সম্পূর্ণ ভিন্ন দুটি বিষয়।