টাইমলাইনপশ্চিমবঙ্গভারত

মহাঅষ্টমীর দিন বাংলায় ট্যুইট করে সকলের মঙ্গল কামনা করলেন প্রধানমন্ত্রী মোদী

বাংলা হান্ট ডেস্কঃ মহাঅষ্টমীর দিনে সাত সকালে বাংলায় ট্যুইট করে বাঙালীদের দুর্গাপুজোর শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। দেবী দুর্গার কাছে তিনি মায়ের আশীর্বাদ সর্বদা সকলের উপর বর্ষিত হোক সেই কামনা করেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ট্যুইট করে লিখেছেন, ‘আজ দুর্গাপূজার মহাষ্টমীর পূণ্য লগ্নে আপনাদের সকলকে শুভেচ্ছা জানাই। মা দুর্গার আশীর্বাদ সর্বদা আমাদের সকলের উপর বর্ষিত হোক। তাঁর আশীর্বাদে আমাদের সমাজ আনন্দ ও খুশিতে ভরে উঠুক।”

তবে এই প্রথম না যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায় ট্যুইট করে বাঙালীদের শুভেচ্ছা জানালেন। এর আগেও তিনি বহুবার বাংলায় ট্যুইট করে বাঙালীদের বিভিন্ন উৎসব অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়েছিলেন। একুশের নির্বাচনের সময় পশ্চিমবঙ্গ সফরের আগেও ওনাকে একাধিকবার বাংলায় ট্যুইট করতে দেখা গিয়েছিল।

এমনকি, রাজ্যে প্রচারে এসে ওনাকে আধাভাঙা বাংলায় কথাও বলতে শোনা গিয়েছে। বাঙালীদের উৎসবে বাংলায় ট্যুইট করে শুভেচ্ছা জানানোয় সবাই প্রধানমন্ত্রীকে ধন্যবাদও জানাচ্ছেন। এর আগে তিনি মহালয়ার দিনেও বাংলায় ট্যুইট করে সবাইকে শুভেচ্ছা জানিয়েছিলেন এবং সকলের সুস্থতা ও খুশিরও কামনা করেছিলেন মা দুর্গার কাছে।

Related Articles

Back to top button