টাইমলাইনবিনোদনভিডিও

নায়কের পিঠে চড়তে গিয়েই অঘটন! উলটে পড়লেন প্রিয়া প্রকাশ, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার (priya prakash varrier), নামটার সঙ্গে পরিচিত নন এমন মানুষ খুঁজে পাওয়া বেশ কঠিন। রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি। কয়েক মিনিটের একটি ভিডিও আক্ষরিক অর্থেই জীবন বদলে দিয়েছিল প্রিয়ার। ইন্টারনেট সেনসেশন বনে গিয়েছিলেন তিনি। সেই থেকেই শুরু তাঁর খ‍্যাতির সিঁড়িতে চড়া।

স্টারডম যে মানুষকে কোন উচ্চতায় পৌঁছে দিতে পারে তার প্রকৃষ্ট উদাহরণ প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। জনপ্রিয়তায় তাবড় তাবড় তারকাদের টেক্কা দিয়েছেন তিনি।


ডেবিউ মালয়ালম ছবি ওরু আদার লভ থেকেই জনপ্রিয়তা পাওয়া শুরু প্রিয়ার। সেই ছবির গান ‘মানিক‍্য মালারায়া পুভি’র কিছু দৃশ‍্য ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। কার্যত চোখ মেরেই সবাইকে দিওয়ানা বানিয়ে দিয়েছিলেন প্রিয়া। রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে যান তিনি।

সোশ‍্যাল মিডিয়াতে প্রিয়া প্রকাশের জনপ্রিয়তা দেখার মত। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ‍্যা ৭ মিলিয়নের বেশি। ওই ভাইরাল ভিডিওটির পরেই হু হু করে বাড়তে থাকে তাঁর ফলোয়ার সংখ‍্যা। আর অনুরাগীদের কিভাবে মন ভোলাতে হয় তা রপ্তও করে ফেলেছেন প্রিয়া।

সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন প্রিয়া। নিজের আগামী ছবি বা মিউজিক ভিডিওর শুটিং সেটের ভিডিও সেটি। পেছন থেকে দৌড়ে এসে নায়কের পিঠে চড়তে হবে এমনটাই নির্দেশ দেওয়া ছিল প্রিয়াকে। তিনিও করতে যান সেটাই। কিন্তু নায়কের পিঠে চড়ার জন‍্য লাফ দিয়েই টাল সামলাতে না পেরে সোজা মাটিতে পড়ে যান প্রিয়া।

সেটের লোকজন ছুটে আসে সঙ্গে সঙ্গে। তবে দ্রুত পরিস্থিতি ম‍্যানেজ করে উঠে দাঁড়ান প্রিয়া। সকলকে আশ্বস্ত করেন এই বলে যে তিনি ঠিক আছেন। ভিডিওটি নিজেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন প্রিয়া। মজা করে লিখেছেন, যখনি তিনি বিশ্বাস করে পা বাড়াতে যান জীবন এভাবেই তাঁকে মাটিতে এনে ফেলে। বেশ ভাইরাল হয়েছে প্রিয়ার এই মজার ভিডিওটি।

Back to top button