টাইমলাইনবিনোদন

‘দেশি গার্ল’ এখন হলিউড স্টার, চোখ ধাঁধানো ফ‍্যাশন স্টেটমেন্টে নজর কাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

বাংলাহান্ট ডেস্ক: নিজেকে একজন ‘গ্লোবাল স্টার’ হিসাবে মেলে ধরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (priyanka chopra jonas)। বলিউডের পাশাপাশি হলিউডেও (hollywood) দাপটের সঙ্গে কাজ করে চলেছেন তিনি। হলিউডে ধীরে ধীরে নিজের প্রতিভার বিকাশ ঘটিয়েছেন তিনি। এখন কাজ করছেন ‘অ্যাভেঞ্জারস এন্ড গেম’ এর মতো পরিচালকদের সঙ্গেও।

পাশাপাশি বলিউডকেও ভুলে যাননি তিনি। সম্প্রতি রাজকুমার রাওয়ের সঙ্গে ওয়েব সিরিজ ‘দ‍্য হোয়াইট টাইগার’এ অভিনয় করেছেন তিনি। শীঘ্রই মুক্তির অপেক্ষায় প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিশড’। সব মিলিয়ে দম ফেলার ফুরসত নেই দেশি গার্লের। সব কিছুর সঙ্গে পাল্লা দিয়ে সোশ‍্যাল মিডিয়াতেও সক্রিয় রয়েছেন তিনি।


নেটদুনিয়ার অনুরাগীদের কথা ভুলে গেলে চলবে কেন? সে কথা মাথায় রেখে প্রায়দিনই নিত‍্যনতুন ফটোশুটের ছবি পোস্ট করে চলেছেন প্রিয়াঙ্কা। একের পর এক নামী ফ‍্যাশন ব্র‍্যান্ডের হয়ে ফটোশুট করতে দেখা যাচ্ছে তাঁকে। আর সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, খুব শীঘ্রই প্রকাশ পেতে চলেছে প্রিয়াঙ্কার বায়োগ্রাফি। বইয়ের নাম ‘আনফিনিশড’। এর আগে নিজেই বইয়ের প্রচ্ছদের একটি ছবি শেয়ার করেছিলেন পিগি চপস। বইয়ের প্রচ্ছদে রয়েছে তাঁর নিজের একটি ছবি। বই হাতে নিয়ে প্রাণখোলা হাসি হাসতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। আগামী ৯ ফেব্রুয়ারি প্রকাশিত হবে এই বই।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত ওয়েব সিরিজ ‘দ‍্য হোয়াইট টাইগার’। এছাড়াও ছবিতে রয়েছেন আদর্শ গৌরব। ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। এছাড়া ‘টেক্সট ফর ইউ’ ছবিতেও অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

Back to top button