টাইমলাইনবিনোদন

কৃষক আন্দোলন নিয়ে চুপ কেন? জাহ্নবী কাপুরের শুটিং আটকালো আন্দোলনকারী কৃষকদের দল

বাংলাহান্ট ডেস্ক: সমস‍্যার মুখে অভিনেত্রী জাহ্নবী কাপুর (janhvi kapoor)। পাঞ্জাবে (punjab) আন্দোলনকারী কৃষকরা (farmers protest) সমবেত হয় তাঁর শুটিং সেটের বাইরে। ঘটনার জেরে গত ১১ জানুয়ারি কিছুক্ষণের জন‍্য বন্ধ হয়ে যায় তাঁর ছবির শুটিংও (shooting)। অবশেষে আন্দোলনকারী কৃষকদের উদ্দেশে বার্তা দিয়ে তারপর রেহাই পান জাহ্নবী‌।

সম্প্রতি আগামী ছবি ‘গুড লাক জেরি’র শুটিংয়ের জন‍্য পাঞ্জাব উড়ে গিয়েছেন জাহ্নবী। বাস্সি পাঠানা শহরে চলছিল শুটিং। সেই সময় হঠাৎ করেই একদল কৃষক এসে সমবেত হন সেটের বাইরে। জাহ্নবীকে তাঁরা কৃষক আন্দোলনের বিষয়ে তাঁর মতামত জিজ্ঞাসা করেন। সেই সময় কিছুক্ষণের জন‍্য স্থগিত হয়ে যায় ছবির শুটিং।


এই প্রসঙ্গে স্টেশন হাউস অফিসার বলবিন্দর সিং জানান, বলিউড অভিনেতারা কেউই কৃষক আন্দোলনের বিষয়ে মুখ খোলেননি। এরপর ছবির পরিচালকের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তাঁরা ফিরে যান। পরিচালক তাঁদের আশ্বাস দেন জাহ্নবী এই বিষয়ে নিশ্চয়ই নিজের বক্তব‍্য রাখবেন। এখন ফের শুরু হয়েছে ছবির শুটিং।

এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় কৃষক আন্দোলন নিয়ে একটি বার্তা দেন জাহ্নবী। নিজের ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, ‘কৃষকরাই দেশের হৃদয়। দেশবাসীর মুখে অন্ন তুলে দিতে তারা যে ভূমিকা নেয় তা আমি জানি ও কদর করি। আশা করছি খুব শীঘ্রই কৃষকদের সুবিধার্থে কোনো উপায় বের হবে।’

প্রসঙ্গত, প্রসঙ্গত, শেষবার জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে। এরপর করন জোহরের তখত ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খান, ভূমি পেডনেকরকেও দেখা যাবে এই ছবিতে।

Back to top button