টাইমলাইনফুটবলখেলা

নেইমার সহ করোনা আক্রান্ত পিএসজির তিন তারকা ফুটবলার,

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন আগেই প্রথমবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেও ট্রফি জেতা হয় নি পিএসজি-র। রানার্সআপ হয়েই থাকতে হয়েছে তাদের। সেই ধাক্কা কাটিয়ে ওঠার আগেই আরো বড় ধাক্কা খেলো প্যারিসের এই ক্লাবটি। একসঙ্গে তিন জন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন ফরাসির এই ক্লাবটির। করোনা আক্রান্ত হয়েছেন পিএসজির তারকা নেইমার, দি-মারিয়া এবং লিয়ান্দ্রো পারেদেস।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পরে কয়েক দিনের জন্য ছুটি কাটাতে চলে গিয়েছিলেন পিএসজির ফুটবলাররা। আর সেখান থেকে ফেরার পরেই ফুটবলারদের করোনা পরীক্ষা করা হয়। আর সেখানেই করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে নেইমার, দি-মারিয়া এবং লিয়ান্দ্রো পারেদেসের।

ফরাসি মিডিয়ায় নেইমার, দি মারিয়াদের করোনা আক্রান্তের খবর প্রকাশ করা হলেও অফিশিয়ালি ভাবে এই খবরের সত্যতা স্বীকার করেন নি পিএসজি কর্তারা। পিএসজির তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে তাদের তিন জন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু সেই তিন জন ফুটবলার কে কে এই বিষয়ে কিছু জানানো হয়নি। পিএসজির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি ক্লাবের বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করানো হবে।

ইতিমধ্যেই নেইমার, দি-মারিয়া এবং লিয়ান্দ্রো পারেদেসদের আইসোলেশনে রাখার বন্দোবস্ত করা হয়েছে। এছাড়াও পিএসজির বাকি ফুটবলারদের নির্দিষ্ট জায়গায় আলাদা আলাদা ভাবে রাখা হয়েছে। মনে করা হচ্ছে আরও বেশ কয়েকজন পিএসজির ফুটবলার করোনা আক্রান্ত হতে পারেন। বিশেষ করে গোলকিপার কেইলর নাভাস।

Related Articles

Back to top button