ছবিটাইমলাইনবিনোদন

কিছুদিন আগেই মা হয়েছেন, স্বামীর মঙ্গল কামনায় উপোস করে করওয়া চৌথ পালন পূজার, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: এমনিতে তিনি আদ‍্যোপান্ত বাঙালি কন‍্যে। কিন্তু বিয়ে হয়েছে অবাঙালি পরিবারে। তাই সব রীতিনীতি মেনেই করওয়া চৌথ (karwa chauth) ব্রত পালন করলেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জি (puja banerjee)। সদ‍্য সদ‍্য মা হয়েছেন তিনি। কোল আলো করে এসেছে পুত্র সন্তান। তাই এবারে স্ত্রীকে নির্জলা উপোস করতে মানা করেন স্বামী কুণাল ভার্মা।

করওয়া চৌথ ব্রত পালনের ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন পূজা ব‍্যানার্জি। লাল শাড়ি পরে, মাথায় ঘোমটা দিয়ে, টিকলি, হাতে লাল চুড়ি, গলায় মঙ্গলসূত্র পরে এদিন ক‍্যামেরাবন্দি হন অভিনেত্রী। সন্ধ‍্যেয় পুজো করে চালুনির মধ‍্য দিয়ে চাঁদ দেখে নিষ্ঠা ভরে ব্রত পালন করেন তিনি।


তবে সদ‍্য মা হয়েছেন বলে পূজাকে নির্জলা উপোস করতে মানা করেন কুণাল। স্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘তোমাকে আমার আশীর্বাদ। উপোস করার জন‍্য ধন‍্যবাদ। কিন্তু অন্তত এই বছরে নির্জলা উপোস করো না। তুমি জানো আমাদের সঙ্গে জুনিয়র ভার্মা রয়েছে।’

View this post on Instagram

Karvachauth 2020

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

সম্প্রতি অভিনেত্রী মোনালিসা ও তাঁর স্বামী বিক্রান্তের সঙ্গে গোয়া ঘুরতে গিয়েছিলেন কুণাল। তাঁদের একসঙ্গে সময় কাটানোর ছবি, ভিডিও।ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। তবে সন্তানকে নিয়ে মুম্বইতেই ছিলেন পূজা। অপেক্ষা করছিলেন স্বামীর ফিরে আসার। কুণালকে তাড়াতাড়ি ফেরার কথা বলে ছবিও পোস্ট করেন অভিনেত্রী।

সেই পোস্টে মোনালিসাকে কমেন্ট করতে দেখা যায়। তিনি লেখেন, ‘চলে আসবে আজকেই। আর কিছুক্ষণ।’ পূজার করওয়া চৌথ পালনের ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ায় সদ‍্যোজাত সন্তানের ছবি পোস্ট করলেও এখনো তার মুখ দেখাননি পূজা। তিনি জানিয়েছেন, পারিবারিক কিছু নিয়ম, অনুষ্ঠানের পরেই সবার সামনে ছেলের মুখ প্রকাশ‍্যে আনবেন তিনি।

Back to top button