‘ওরে বাপরে বাপ’! প্রচার সারতে লোকাল ট্রেনে রচনা, ‘আর আসবেন’? উত্তরে যা বললেন…

   

বাংলা হান্ট ডেস্ক: লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) প্রচারে কোনও খামতিই রাখছেন না তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। ইতিমধ্যেই হুগলির ঘরে ঘরে পৌঁছে গেছেন ‘দিদি নম্বর ওয়ান’-র সঞ্চালিকা। রোড শো, সভা তো ছিলই আর এবার রচনাকে দেখা গেল লোকাল ট্রেনে। এককাজে দুই কাজই সারলেন অভিনেত্রী। প্রচারের পাশাপাশি একবার লোকাল ট্রেনের স্মৃতিটাও ঝালিয়ে নিলেন তিনি।

সূত্রের খবর, শনিবার সাত সকালে ব্যান্ডেল স্টেশন থেকে হাওড়াগামী লোকাল ধরেন রচনা ব্যানার্জি। অভিনেত্রীর সঙ্গী ছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। দস্তরমত টিকিটও কাটেন তিনি। টিকিট হাতে রচনা বলেন, ‘কতদিন পর ট্রেনে উঠলাম। ট্রেনে চাপতে আমার খুব ভালো লাগে। বিশেষ করে দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে।’

এইদিন ব্যান্ডেল থেকে হুগলি চুঁচুড়া চন্দননগর প্রতিটি স্টেশনে নেমে মানুষের সাথে কথা বলেন তিনি। বেশ অভিনব কায়দায় প্রচার সারলেন ট্রেনের মধ্যেও। অভিনেত্রীর কথায়, মূলত যেসব চাকুরিজীবী মানুষ কাজের জন্য তার প্রচারে থাকতে পারেন না আজ তাদের সাথেই দেখা করতে এসেছেন তিনি। একথা বলাই বাহুল্য যে, প্রচারের জন্য বেশ অভিনব পন্থা বেছে নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন:ধর্ষণের পর নৃশংস কাণ্ড! দু’টুকরোয় মিলল হিন্দু নাবালিকার দেহ, ধৃত মোঃ ফরিয়াদ

তবে কি কেবল প্রচারই সারলেন? প্রচারের মাঝে যাত্রীদের সাথে সেলফিও তুললেন দেদার। প্রিয় তারকাকে সামনে পেয়ে মানুষও বেশ খুশি হলেন এইদিন। যদিও রচনাই প্রথম নন, এর আগে হগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় লোকাল ট্রেনে জনসংযোগ করেছিলেন। তবে কি তাকে দেখেই এই আইডিয়া এসেছে তৃণমূলের তারকা প্রার্থীর মাথায়? এই বিষয়ে কী বলছেন রচনা?

আরও পড়ুন:‘এটাই তো আমার শেষ…’, ভাইরাল রোহিত-অভিষেকের কথোপকথন! কোন জল্পনা উস্কে দিলেন অধিনায়ক?

Rachana Banerjee

এই প্রসঙ্গে রচনা বলেন, ‘উনি ওনার মতো প্রচার করছেন। আমি আমার মত। আমি তো গঙ্গা আরতি করেছি লকেট গঙ্গায় নৌকা নিয়ে প্রচার করেছে।’ পাশাপাশি এইদিন তাকে জিজ্ঞেস করা হয়, ট্রেনের যাত্রীরা কি কোনও সমস্যার কথা জানালো? জবাবে নায়িকা বলেন, ‘এখনো কেউ কিছু জানায়নি। পরে যদি জানায় নিশ্চই শুনব।’ সেই সাথে রচনার সংযোজন, ‘জিতে এলে অনেক কাজ করব। সব পরকিল্পনা করা আছে। আপনারা সকলেই দেখতে পাবেন।’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর