রচনার শুভেচ্ছা ডোন্ট কেয়ার! BJP-তে যোগ দিয়েই বড় কান্ড করলেন দিদি নং ওয়ানের প্রাক্তন স্বামী

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভা নির্বাচনে হুগলিতে খেলা জমে ক্ষীর। একদিকে বিদায়ী সাংসদ তথা বর্তমান বিজেপির হেভিওয়েট প্রার্থী লকেট চট্টোপাধ্যায় (locket Chatterjee) অন্যদিকে তৃণমূলের হয়ে ভোটে (Lok Sabha Election 2024) লড়বেন দিদি নম্বর ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। আবার দুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র (BJD leader Sidhant Mohapatra)।

   

প্রাক্তন স্বামীর বিজেপিতে যোগদান নিয়ে বৃহস্পতিবার সাংবাদিকরা তাকে প্রশ্ন করলে শুভেচ্ছা জানান রচনা। বলেন, ‘ওকে আমার অনেক শুভেচ্ছা’। পাশাপাশি বলেন, ‘কে কোথায় যাচ্ছেন, কে কোথায় যোগদান করছেন, কে কী বলে বেরাচ্ছেন, এত ভাবার বা বলার সময় নেই।’ আর এদিকে বিজেপিতে যোগ দিয়েই রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত বলেছেন, ‘রচনা নয়, আগে লকেটকে অভিনন্দন জানাব।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার দিল্লিতে সদর দফতরে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন সিদ্ধান্ত। এবার লোকসভা ভোটে প্রার্থীও হতে পারেন এই তারকা। যদিও কোন কেন্দ্র থেকে তিনি দাঁড়াবেন সেই নিয়ে এখনও কিছুই খোলসা করা হয়নি দল তরফে। ওড়িয়া ছবির এই সুপারস্টার অভিনয়ের জন্য ২০০০- ২০০৬ সাল পর্যন্ত টানা রাজ্য সরকারের পুরস্কার পেয়েছেন তিনি। ওড়িয়া তারকা সিদ্ধান্ত বহু বাংলা ছবিতেও কাজ করেছেন।

rachana banerjee tmc candidate

আরও পড়ুন: মাছ ব্যবসায়ী থেকে কীভাবে কোটিপতি হলেন শাহজাহান? কার হাত তার মাথায়? এবার ফাঁস করবে ED

২০০৯ সালে ওড়িশার ব্রহ্মপুর লোকসভা আসন থেকে বিজু জনতা দলের টিকিটে ভোটে লড়েন সিদ্ধান্ত। জয়লাভও করেন। এরপর দ্বিতীয়বার ২০১৪ সালেও ওই আসন থেকে ভোটে সাংসদ হন। ওড়িশার একই আসন থেকে ২ বার সাংসদ নির্বাচিত হয়েছেন সিদ্ধান্ত। তবে ২০১৯ সালে তাকে আর টিকিট দেওয়া হয়নি। কিছুদিন বিরতি রেখে ২০২৪ লোকসভা ভোটের আগেই তিনি যোগ দিলেন বিজেপিতে। ঠিক যে বছর প্রথমবার তৃণমূলের প্রার্থী হলেন রচনা।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর