টাইমলাইনখেলাক্রিকেট

রবি শাস্ত্রীকে সরিয়ে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় অনুর্দ্ব 19 এবং ভারতীয় এ দলের হয়ে দীর্ঘদিন ধরে দুর্দান্ত কাজ করছেন রাহুল দ্রাবিড়। কোচ হিসেবে সাফল্যও পেয়েছেন। আর তাই এবার ভারতীয় জাতীয় দলের কোচের ভূমিকায় দেখা যেতে চলেছে রাহুল দ্রাবিড়কে। জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে ভারতীয় দল, আর সেই দলের কোচের ভূমিকায় দেখা যেতে পারে রাহুল দ্রাবিড়কে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ হয়ে যাওয়ার পরই জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল। অপরদিকে সেই একই সময়ে শ্রীলংকার বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে আরেকটি ভারতীয় ক্রিকেট দল।

যেহেতু ইংল্যান্ডে বিরাট কোহলিদের সঙ্গে কোচ হিসেবে থাকবেন জাতীয় দলের বর্তমান কোচ রবি শাস্ত্রী এবং তার সহকারীরা। সেই কারণে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের জন্য আরও একজন কোচ প্রয়োজন। জানা গিয়েছে ইতিমধ্যে সেই জায়গায় রাহুল দ্রাবিড়কে আনার কথা চিন্তা ভাবনা শুরু করে দিয়েছে বিসিসিআই। সূত্রে খবর রাহুল দ্রাবিড়কে ইতিমধ্যেই প্রস্তাবও দিয়ে ফেলেছে সৌরভের বোর্ড।

উল্লেখ্য, শ্রীলঙ্কা সফরে গিয়ে তিনটি একদিনের এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। রাহুল দ্রাবিড়ের সঙ্গে সেখানে ভারতীয় দলের সহকারি কোচের ভূমিকায় দেখা যেতে পারে জাতীয় একাডেমিতে রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাজ করা আরেকজন কোচকেও।

Related Articles

Back to top button