শামি বা বুমরা নন, বিপক্ষের কাছে আতঙ্ক হবে এই ভারতীয়! সব দলগুলিকে ভয় পাইয়ে দিলেন দ্রাবিড়

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) অসাধারন ছন্দে রয়েছে। এরপর একের পর এক ম্যাচ জিতে চলেছে তারা। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও অসাধারণ ছন্দে রয়েছে। ফলস্বরূপ পরপর ৭ ম্যাচে জিতে পয়েন্টস টেবিলের শেষে ভারত। তবে রবিবার কলকাতার (Kolkata) ইডেন গার্ডেন্সে (Eden Gardens) তারা মাঠে নামছে এই মুহূর্তে দুরন্ত ছন্দে থাকা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে (India vs South Africa)। ভারতের মতো তারাও সেমিফাইনালে যোগ্যতা অর্জন করে ফেলেছে। তার আগে বিরাট কোহলিদের (Virat Kohli) হেডস্যার রাহুল দ্রাবিড় (Rahul Dravid) সাংবাদিক সম্মেলনে মুখোমুখি হয়েছিলেন।

সেখানে ভারতের ষষ্ঠ বোলার প্রসঙ্গে আপনার মুখে পড়তে হয়েছিল তাকে। হার্দিক পান্ডিয়া আর এই বিশ্বকাপে মাঠে নামতে পারবেন না। ভারতীয় দলে আর কোনও উঁচু মানের অলরাউন্ডার নেই। ফলে ভারতীয় দলের নিয়মিত বোলাররা যদি একদিন বিপত্তির সম্মুখীন হন তাহলে বিকল্প উপায়ে ভাবা আছে কিনা সেই নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল দ্রাবিড়ের সামনে।

এই প্রসঙ্গে দ্রাবিড় তুলেছিলেন বোলার বিরাট কোহলির কথা। বিশ্বকাপে একবার বল হাতেও হাত ঘোরাতে দেখা গিয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে। শ্রীলংকার বিরুদ্ধে ম্যাচেও বিরাট কোহলি বল করুক এমনটা চাইছিলেন সেই ম্যাচের দর্শকরা। এবার এই প্রসঙ্গে মুখ খুলেছেন ভারতীয় কোচ।

bowling kohli

আরও পড়ুন: একই ম্যাচে একসাথে কোহলি ও সচিনকে ছুঁলেন রাঁচিন রবীন্দ্র! মাথায় হাত পাকিস্তানের

এখন চাপের স্বীকার করে নিয়েছেন যে তাদের কাছে সত্যিই একজন ষষ্ঠ বোলারের অপশন নেই। কিন্তু তাদের কাছে এমন একজন বোলার রয়েছেন যিনি ইনসুইংয়ে সিদ্ধহস্ত। বোলিং করার সময় তার পদক্ষেপগুলি হয়তো ঠিকঠাক ভাবে পড়ে না, কিন্তু তাকে দিয়ে প্রয়োজনে দু তিন ওভার বোলিং করানো যেতে পারে। এখানে তিনি বিরাট কোহলির কথাই বলছিলেন।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার জন্য মরণ ফাঁদ প্রস্তুত করছেন রোহিত! এই একটি চালেই কাত হবে প্রোটিয়ারা

কাল বিরাট কোহলির ৩৫ তম জন্মদিন। জন্মদিনটা ইডেন গার্ডেনসে তিনি স্মরণীয় করে রাখতে পারবেন কিনা সেই নিয়ে জল্পনা চলছে বেশ কয়েকদিন ধরে। বিশ্বকাপে বেশ ধারাবাহিকভাবেই দেখা গিয়ে ছবি বিরাট কোহলিকে। তবে দক্ষিণ আফ্রিকার বোলিং যথেষ্ট শক্তিশালী। পিচে বোলারদের জন্য সামান্য সাহায্য থাকলে ভারতকে প্রতিটা রান তোলার জন্য ঘাম ঝরাতে হবে এমনটা আশঙ্কা করা হচ্ছে। তবে বিরাট কোহলি তার জীবনের এই বিশেষ দিনে এই ইডেনের ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে চাইবেন এমনটাই বিশ্বাস ভক্তদের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর