টাইমলাইনভারত

রাহুল গান্ধীর অ্যাবস ও বাইসেপের ছবি ভাইরাল, প্রশংসায় মুখর কংগ্রেস নেতারা

কংগ্রেসের প্রাক্তন সভাপতি ও বাইনাদের সাংসদ রাহুল গান্ধীর এক ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হচ্ছে। ছবিটিতে রাহুল গান্ধীকে ভিজে অবস্থায় দেখা যাচ্ছে। ভিজে অবস্থায় রাহুল গান্ধীর এবস স্পষ্ট ফুটে উঠেছে। এই ছবিকে শেয়ার করে অনেক কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রসংশায় মুখরিত হয়েছেন।

জানিয়ে দি, ছবিটি কেরলের যেখানে রাহুল গান্ধীকে মৎস চাষীদের সাথে দেখা গেছে। জানিয়ে দি, রাহুল গান্ধী মৎস চাষীদের জীবনকে ভালোভাবে জানতে বুঝতে কেরলের কোল্ল্ম এ পৌঁছেছেন। রাহুল গান্ধী নৌকার মাধ্যমে সমুদ্রে যান।

সমুদ্রে গিয়ে উনি মৎসচাষীদের সাথে জলে নেমে পড়েন। মৎসচাষীরা যখন সমুদ্রে জাল ফেলেন তখন রাহুল গান্ধী জলে নেমে যান। সমুদ্রের তটে পৌঁছানোর আগে উনি ১০ মিনিট সাঁতার কাটেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি উনার তটে আসার পর। ছবিতে রাহুল গান্ধীর বডি মাশল ও বাইসেপ দেখা যাচ্ছে।

এই ছবিকে দেখে কংগ্রেসের বেশকিছু নেতা প্রভাবিত হন। কংগ্রেসের নেতারা ছবিকে পোস্ট টুইট করেন। কংগ্রেসের নেতারা ছবি পোস্ট করে লিখেছেন, এটাই হচ্ছে একজন সাহসী এবং যুবা নেতা। অনেকে আবার রাহুল গান্ধীকে নিয়ে ট্রোল শুরু করেন। সব মিলয়ে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে।

Back to top button