টাইমলাইনবিনোদন

‘ফ্রিজ খুলেই শৌচকর্ম করছেন?’ কায়দা করে ‘পোজ’ দিতে গিয়ে ট্রোলড রাইমা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) অন‍্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী রাইমা সেন (raima sen)। দিদিমা সুচিত্রা সেন ও মা মুনমুন সেনের ঐতিহ‍্যকে সিনেমায় সগৌরবে এগিয়ে নিয়ে চলেছেন রাইমা। তবে মা দিদিমার প্রভাবে নয়, নিজের অভিনয় দক্ষতা দিয়েই টলিউডে নিজের আসনটা পাকা করেছেন তিনি। সুন্দরী রাইমার চোখের জাদুতে কাত আপামর বাঙালি।

লকডাউনে আপাতত ঘরবন্দি রয়েছেন রাইমা। বাড়িতে বসেই করা কিছু ফটোশুট এই সুযোগে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। গৃহস্থালীর নানান নিত‍্যপ্রয়োজনীয় জিনিসপত্র নিয়েই রাইমার এই ‘লকডাউন ফটোশুট’। কাবার্ড, ওয়াশিং মেশিন বা ফ্রিজকে ‘প্রপ’ বানিয়ে এই ফটোশুট করেছেন অভিনেত্রী।


কখনো সাদা অন্তর্বাসের উপর কাফতান জড়িয়ে আবার কখনো স্রেফ একটি ট‍্যাঙ্ক টপ পরেই পোজ দিয়েছেন রাইমা। আর এতেই ঘটেছে বিপত্তি। ফ্রিজ খুলে তার সামনে উবু হয়ে বসে ক্যামেরার জন‍্য পোজ দিয়েছিলেন রাইমা। এই ছবিতে তাঁর পরনে সাদা অন্তর্বাস, তার উপরে একটি প্রিন্টেড কাফতান জড়ানো। সঙ্গে পায়ে লাল হাই হিলস।

এই ছবিকে লক্ষ‍্য করেই উড়ে এসেছে একের পর এক বিদ্রুপের তীর। নেটিজেনদের সমবেত প্রশ্ন, ‘ফ্রিজ খুলে সামনে মলত‍্যাগ করছেন নাকি রাইমা?’ হ‍্যাঁ, অভিনেত্রীর এই ছবি তোলার ভঙ্গিকে ‘মলত‍্যাগ করার ভঙ্গি’ বলেই মনে হয়েছে নেটিজেনদের একাংশের। কয়েকজন আবার পরামর্শও দিয়েছেন রাইমাকে যে খোলা জায়গায় শৌচকর্ম না করতে।

অবশ‍্য শুধু এই ছবিটিই নয়। এই সিরিজের আরো একটি ছবিতেও ট্রোল হয়েছেন রাইমা। গ‍্যাস বার্নারের পাশে কিচেন স্ল‍্যাবের উপর চেপে বসে লেন্সবন্দি হয়েছেন তিনি। তাতে একজন রাইমাকে ‘কাকিমা’ সম্বোধন করে বলেছেন, গ‍্যাসের বার্নারগুলো খুব গরম হয়। হাঁটুতে ছ‍্যাঁকা খেতে পারেন। আবার আরেকজনের প্রশ্ন, গ‍্যাস না জ্বালিয়ে কীভাবে রান্না করছেন রাইমা?

প্রসঙ্গত, হিন্দি, বাংলা ছাড়া দক্ষিণেও পৌঁছে গিয়েছে রাইমার ম‍্যাজিক। গত বছরেই একটি তামিল ছবি করেছেন তিনি। পাশাপাশি হিন্দি ছবি এবং ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন রাইমা। বাংলায় তাঁর শেষ ছবি ‘দ্বিতীয় পুরুষ’। সৃজিত মুখার্জির পরিচালনায় ‘বাইশে শ্রাবণ’ ছবির সিকুয়েল এটি।

অবশ‍্য OTT প্ল‍্যাটফর্মে শেষবার হ‍্যালো ৩ তে অভিনয় করেছেন তিনি। দ‍্য লাস্ট আওয়ার সিরিজেও অভিনয় করেছেন রাইমা। আগামীতে ‘মাই’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবির প্রযোজক অনুষ্কা শর্মা।

Related Articles

Back to top button