টাইমলাইনবিনোদন

জীবনের সেরা সিদ্ধান্ত, সুখে-দুঃখে দাম্পত‍্যের তিন বছর পার রাজ-শুভশ্রীর

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল তিন তিনটে বছর। আজ ১১ মে রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) দাম্পত‍্য সম্পর্কের জন্মদিন। গত বছর থেকে অনেক ঝড়ঝাপটা এসেছে তাঁদের জীবনে। প্রয়াত হয়েছেন রাজের বাবা। তার ঠিক আগেই করোনা আক্রান্ত হন পরিচালক।

অবশ‍্য গত বছরেই মাতৃত্বের স্বাদ উপলব্ধি করেছেন শুভশ্রী। তাঁর কোল আলো করে এসেছে তাঁর সবথেকে বড় সম্পদ ইউভান। ছেলেই এখন অভিনেত্রীর সবথেকে কাছের মানুষ। এ বছরেও এখনো পর্যন্ত কিছু ওঠাপড়ার মধ‍্যে দিয়ে কেটেছে। করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ইউভানের থেকে দূরে থাকতে হয়েছিল শুভশ্রীকে।


তবে এখন এক্কেবারে সুস্থ হয়ে আবার ছেলের কাছে ফিরে এসেছেন তিনি। অপরদিকে প্রথমবার নির্বাচনে লড়েই জয় ছিনিয়ে নিয়ে এসেছেন রাজ। সব মিলিয়ে বেশ আনন্দের পরিবেশ এখন ‘রাজশ্রী’র বাড়িতে। সুখ দুঃখ হাসি কান্না সব মিলিয়েই একসঙ্গে তিনটে বছর কাটিয়ে দিলেন দুজন।

সোশ‍্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের দিনের স্মৃতিচারণা করেছেন রাজ ও শুভশ্রী। বিয়ের দিনের একটি ছবি শেয়ার করেছেন রাজ। লাল বেনারসীতে কনের সাজে চোখ ফেরানো কঠিন অভিনেত্রীর থেকে। পাশেই ধুতি পরে বরের বেশে রাজ। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার মধ‍্যেই আমি বন্দুত্ব, শান্তি, ভালবাসা, আনন্দ খুঁজে পেয়েছি। আমি চির কৃতজ্ঞ। সারা জীবনের জন‍্য আমার প্রিয় বন্ধু হওয়ার জন‍্য ধন‍্যবাদ। তিন বছর আগে আমার সঙ্গে গোটা জীবনটা কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন‍্য ধন‍্যবাদ। শুভ বিবাহবার্ষিকী, মাই লভ।’

অপরদিকে বিয়ের পরদিনের একটি ছবি শেয়ার করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে তাঁর পরনে লাল পাড় সাদা শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর। পাশে সাদা পাঞ্জাবি পাজামায় রাজ। অভিনেত্রী লিখেছেন, ‘আমার জীবনের সেরা সিদ্ধান্তের তিন বছর’। অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির সতীর্থরা সকলেই বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের এই হেভিওয়েট জুটিকে।

Related Articles

Back to top button