স্ত্রীর হাতে এখনো মারধোর খান! শুভশ্রীর ভয়ে ডায়াপার পরে ঘোরেন রাজ, হাটে হাঁড়ি ভাঙল বিধায়কের

   

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির পরিচালক থেকে এখন রাজ্যের শাসক দলের বিধায়ক, রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) দায়িত্ব বেড়েছে ঠিকই তবে বাড়তি সম্মান মানুষটাকে রাশভারী করতে পারেনি। এখনো আগের মতোই সবার সঙ্গে মিলেমিশে কাজ করেন তিনি। মুখে হাসি লেগেই থাকে রাজের। কিন্তু একটি মানুষকে নাকি বেজায় ভয় পান তিনি। মানুষটা তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

টলিপাড়ার সুপারহিট জুটি রাজ শুভশ্রী। খুল্লমখুল্লা বুকে ঠুকে প্রেম করার পর পরিচালকের গলাতেই মালা দিয়েছেন অভিনেত্রী। এক ছেলে তাঁদের, ইউভান। দ্বিতীয় জনেরও অপেক্ষা চলছে। পরিচালক অভিনেত্রী মিলে যে বেশ সুখী পরিবার গড়ে তুলেছেন তা বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই।

Raj Chakraborty us afraid of subhashree ganguly

বরাবর ‘হ্যাপি কাপল’ হিসেবেই ধরা দিয়েছেন রাজ শুভশ্রী। কিন্তু পরিচালক বিধায়ক যে তলে তলে নিজের স্ত্রীকে ভয় পেয়ে চলেন তা কি আর কেউ জানতেন? সম্প্রতি ডান্স বাংলা ডান্সে ফাঁস হয়ে গেল রাজের এই গোপন কথা। স্ত্রীকে নাকি এতই ভয় পান তিনি যে এখনো ডায়াপার পরতে হয় তাঁকে!

আরও পড়ুন: সিরিয়ালের ঝগড়া গড়াল বাস্তবে, প্রেম হতে না হতেই ভাঙন টপার জুটির!

ব্যাপারটা খোলসা করেই বলা যাক। আসলে সম্প্রতি ডান্স বাংলা ডান্সের স্পেশ্যাল পর্বে ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের প্রচার করতে এসেছিলেন রাজ সহ সিরিজের প্রায় সমগ্র টিম। সেখানেই রসিকতা করা হয় পরিচালককে নিয়ে। শোয়ের অন্যতম আকর্ষণ ‘কেকে’কে একাধিকবার রাজকে নিয়ে মজা করতে দেখা গিয়েছে। এমনকি ইউভানের ছবির সঙ্গে এডিট করে রাজের মুখ বসিয়েও মশকরা করা হয়েছে। বিষয়টা মজার ছলেই নিয়েছেন শুভশ্রী।

আরও পড়ুন: বাথরুমে গিয়ে জল দেন না? ‘আমি যা সহ্য করি’, আলিয়ার গোপনতম নোংরামি ফাঁস করে দিলেন রণবীর!

Raj Chakraborty us afraid of subhashree ganguly

এবার রাজকে সামনে পেয়ে আবারো মজা করতে ছাড়ল না কেকে। রাজ নাকি এখনো শুভশ্রীর ভয়ে ন্যাপি পরে ঘোরেন। প্রমাণ হিসেবে হাস্যকর একটি ছবিও দেখিয়ে দিল কেকে। কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় শুভশ্রী সহ আবার প্রলয় টিমের। কেকের দাবি, শুভশ্রীর কাছে নাকি মার খেতে খেতেই দিন কেটে যায় রাজের। শুধু তাই নয়, পরিচালকের সবুজ ন্যাপি পরা ছবি দেখিয়ে কেকে ভূত মন্তব্য করে, রাজের পছন্দের রঙই পরিয়েছেন।

তবে এ সমস্ত মজা, মশকরা স্বাভাবিক ভাবেই নেন রাজ। এদিন ডান্স বাংলা ডান্সের ‘ন্যাপি কাণ্ড’ শুনেও হাসি চাপতে পারেননি পরিচালক বিধায়ক। স্ত্রী শুভশ্রীও মাঝেমধ্যেই তাঁকে এ ধরণের কাণ্ডকারখানার ছবি তুলে পাঠাতে থাকেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর