সিরিয়ালের ঝগড়া গড়াল বাস্তবে, প্রেম হতে না হতেই ভাঙন টপার জুটির!

   

বাংলাহান্ট ডেস্ক: একসঙ্গে কাজ করতে গিয়ে যেমন অভিনেতা অভিনেত্রীরা কাছাকাছি আসেন, তেমনি আবার মনোমালিন্যের মতো ঘটনাও ঘটে তাদের মধ্যে। সিরিয়ালে যে জুটিকে দেখে আদর্শ মনে হয়, যাদের অনুরাগীরা কার্যত চোখে হারায়, অফস্ক্রিনে তাদেরই মুখ দেখাদেখি বন্ধ। সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’তেই (Anurager Chowa) দেখা গেল এমন কাণ্ড। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিলেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)।

স্টার জলসার চ্যানেল টপার একাধারে ‘বেঙ্গল টপার’ও বটে। বিগত কয়েক সপ্তাহ ধরে একটানা প্রথম স্থান ধরে রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’। নায়ক নায়িকা সূর্য দীপার ভূমিকায় দর্শকদের মন জিতে নিয়েছেন দিব্যজ্যোতি স্বস্তিকা। কিন্তু অনেকদিন ধরেই সিরিয়ালে দুজনের মধ্যে তর্ক বিতর্ক দেখানো হচ্ছে। সেই মনোমালিন্যের আঁচ এবার এসে লাগল অফস্ক্রিনে।

Dibyajyoti dutta and swastika ghosh unfollowed each other

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, দিব্যজ্যোতি স্বস্তিকার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। সিরিয়ালের মতো বাস্তবেও তাঁদের মধ্যে দেখা দিয়েছে দূরত্ব। নেটিজেনদের আশঙ্কা আরো বাড়িয়ে এবার দিব্যজ্যোতিকে ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন স্বস্তিকা।

আরও পড়ুন: চোরদের আবার স্বাধীনতা দিবস! তেরঙায় সেজে শুভেচ্ছা জানিয়ে মুখ ঝামটা খেলেন নুসরত

ব্যতিক্রম নয় দিব্যজ্যোতিও। তাঁরও ইনস্টাগ্রাম প্রোফাইলের ফলোয়িং লিস্ট থেকে বাদ পড়েছে নায়িকার নাম। এমনিতে দুজনের মধ্যে বরাবর ভাল বন্ধুত্ব থাকারই নিদর্শন দেখেছেন নেটিজেনরা। তাই হঠাৎ করে দুজনের এই ঠাণ্ডা লড়াই স্বাভাবিক ভাবেই নজর কেড়ে নিয়েছে সিরিয়ালপ্রেমীদের।

আরও পড়ুন: ২০ পেরোতেই উড়নচণ্ডী! প্রেমিকাকে জাপটে ধরে সুইমিং পুলে জলকেলি শ্রাবন্তী-পুত্রের

মাস কয়েক আগেও হঠাৎ করে খবর ছড়িয়েছিল, দিব্যজ্যোতি স্বস্তিকা নাকি প্রেম করছেন। কিন্তু সে গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী দাবি করেছিলেন, দিব্যজ্যোতি তাঁর শুধুই ভাল বন্ধু। প্রথম প্রথম তাঁদের মধ্যে বন্ধুত্ব তেমন জমাট না বাঁধলেও সিরিয়াল এগোনোর সঙ্গে সঙ্গে বাড়ে ঘনিষ্ঠতা। সেটাকেই নাকি মানুষ প্রেম বলে ভুল করেছে, এমনটাই দাবি ছিল অভিনেত্রীর।

কিন্তু কয়েক মাস যেতে না যেতেই ঘুরে যায় পরিস্থিতি। মাস দুয়েক আগেই প্রথম দুজনের মন কষাকষির খবর প্রকাশ্যে আসে। এক অ্যাওয়ার্ড শোতে তাঁদের ভিন্ন আচরণ চোখে পড়েছিল অনেকেরই। কিন্তু সেবারেও দূরত্বের গুঞ্জন অস্বীকার করেছিলেন স্বস্তিকা। যদিও এখন ইনস্টাগ্রামে ডিজিটাল ভাঙনের কারণ কী তা এখনো জানা যায়নি। এ বিষয়ে এখনো মুখও খোলেননি নায়ক নায়িকার কেউই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর