২০ পেরোতেই উড়নচণ্ডী! প্রেমিকাকে জাপটে ধরে সুইমিং পুলে জলকেলি শ্রাবন্তী-পুত্রের

   

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের বেশ নামী মা ছেলের জুটি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। দুজনের মধ্যে বয়সের ফারাক অবশ্য মাত্র ১৬ বছরের। কম বয়সে বিয়ে, সন্তান হওয়ায় ছেলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর। নিজেদের ভাই বোনের জুটি বলেই মনে করেন তিনি। ছেলের সব কাজে সমর্থনও রয়েছে তাঁর।

মা ছেলের মধ্যে আরো এক মিল রয়েছে। শ্রাবন্তী এবং অভিমন্যুর জন্মদিনও পরপর। গত ১৪ অগাস্ট ছিল অভিনেত্রী পুত্র ঝিনুকের জন্মদিন। ধুমধাম করে জন্মদিন পালন করেছেন তিনি। তবে এ দেশে নয়, থাইল্যান্ডের পাটায়াতে রাজকীয় ভাবে সেলিব্রেশনে মেতেছিলেন তিনি। সঙ্গী ছিলেন প্রেমিকা দামিনী ঘোষ।

Srabanti chatterjee son abhimanyu chatterjee birthday

জন্মদিন সেলিব্রেশনের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দামিনী। পাটায়ার বিলাসবহুল হোটেলের সুইমিং পুলের জলে প্রেমিকাকে জাপটে ছবি তুলেছেন অভিমন্যু। তাঁদের অন্তরঙ্গতা স্পষ্ট ধরা পড়েছে ছবিতে। জন্মদিনে প্রেমিকের জন্য তাঁর প্রিয় চকোলেট কেকেরও আয়োজন করেছিলেন দামিনী।

আরও পড়ুন: বাথরুমে গিয়ে জল দেন না? ‘আমি যা সহ্য করি’, আলিয়ার গোপনতম নোংরামি ফাঁস করে দিলেন রণবীর!

বছর দুয়েক আগে তিন বছরের প্রেমের কথা প্রকাশ‍্যে এনেছিলেন শ্রাবন্তীর আদরের ‘ঝিনুক’। তারপর থেকে একে অপরের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন অভিমন‍্যু দামিনী। একসঙ্গে ঘুরতেও গিয়েছেন তাঁরা। জন্মদিন পালন, পার্টি থেকে শুরু করে পুজো পার্বণও একসঙ্গে কাটিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: ‘কানাডা কুমার’ তকমা ঘুচল, স্বাধীনতা দিবসের দিনেই পাকাপাকি ভাবে ভারতীয় হলেন অক্ষয় কুমার!

অভিমন‍্যু দামিনীর সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা গিয়েছিল শ্রাবন্তীকে। তিনি নিজেও হবু বউমার সঙ্গে ঘুরে এসেছেন। একে অপরের সোশ‍্যাল মিডিয়া পোস্টে প্রায়ই কমেন্টও করেন দুজনে। দামিনীকে হবু বউমা হিসেবে যে শ্রাবন্তীর বেশ পছন্দ সেটাও স্পষ্ট হয়ে গিয়েছে সকলের কাছে।

ছেলে এবং তাঁর প্রেমিকার সঙ্গে ঘুরতে যাওয়া নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, মানুষের কাজই কথা বলা। তারা বলবেই। জীবন একটাই, তিনি ভুল কিছু করছেন না। অভিমন্যুও পা রেখেছেন বিনোদন জগতে। তবে অভিনয় নয়, তিনি কাজ করতে চান ক্যামেরার পেছনে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর