টাইমলাইনবিনোদন

নিজের স্বামী বেপাত্তা, রুবিনার সামনেই তাঁর স্বামীর সন্তানের মা হতে চাইলেন রাখি সাওয়ান্ত

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসের (bigg boss) ঘরে রাখি সাওয়ান্তের (rakhi sawant) প্রবেশের পর থেকেই ড্রামা, বিতর্ক যেন কয়েকগুণ বেড়ে গিয়েছে। নিজের স্বামী রিতেশের কোনো পাত্তা নেই। রাখির আবদার মতো বিগ বসে আসবেন বলেও কথা রাখেননি রিতেশ। কিছুদিন আগেই শোনা যায় স্বামীর বিরহে কাতর রাখির এখন মন মজেছে অন‍্য পুরুষে। তাও আবার প্রতিযোগী রুবিনা দিলায়েকের (rubina dilayak) স্বামী অভিনব শুক্লার (abhinav ) উপর।

এবার ফের অভিনবকে নিয়ে মন্তব‍্য করে বিতর্কে জড়ালেন রাখি। রুবিনার সামনেই তিনি জানালেন, অভিনবের সন্তানের মা হতে চান তিনি। রাখি জানান, নিজের ডিম্বানু সংরক্ষণ করে রেখেছেন তিনি। এবার অভিনব যেন স্পার্ম ডোনেট করে তাঁকে দেন। রাখির এই মন্তব‍্য নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়ে গিয়েছে।


এর আগে অভিনবের কাছে শাড়ি পরার আবদার রাখেন রাখি। তাঁর কথা মতো রাজিও হয়ে যান অভিনব। কিন্তু রাখির একের পর এক বায়না, শাড়ির কুঁচিও গুজে দিতে হবে তাঁর। অভিনবের ঘনিষ্ঠ হয়ে খুশি রাখিও। সেই মুহূর্তেই রঙ্গমঞ্চে প্রবেশ রুবিনার। তবে অভিনব বা রাখির উপর রাগ নয়, বরং শাড়ি পরাতে সাহায‍্য করেন রুবিনা।

এর আগেও একটি ভিডিও ভাইরাল হয় রাখির যেখানে বিগ বসের কাছে নিজের গোপন ইচ্ছার কথা শোনাতে দেখা যায় তাঁকে। নিজের স্বামীকে খুবই মিস করছেন তিনি। বিগ বসের কাছে তাঁর অকপট স্বীকারোক্তি, “আমার স্বামীর তো পাত্তা নেই। অন‍্যদের স্বামীদের দেখে আমার কেমন কেমন হয়। কাউকে ভাল লাগা কি অন‍্যায়?”

রাখি আরো জানান, রুবিনা দিলায়েকের স্বামী অভিনব শুক্লাকে তাঁর অত‍্যন্ত ‘হট’ মনে হয়। তাঁকে প্রেম নিবেদন করার কথাও নাকি ভাবছেন রাখি। অপরদিকে সম্প্রতি জানা যায়, বিগ বসে না আসলে রুবিনা ও অভিনবের বিবাহ জীবনে নাকি বিচ্ছেদ আসত।

Back to top button