টাইমলাইনবিনোদন

সুশান্তকে ভুলতে বসেছেন সবাই, প্রয়াত অভিনেতার জীবনী নিয়ে ছবি তৈরি করবেন রাম গোপাল ভার্মা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক মৃত‍্যুর পর কেটে গিয়েছে প্রায় দশ মাস। এখনো জানা যায়নি অভিনেতার রহস‍্য মৃত‍্যুর কারণ। সিবিআই এখনো তদন্ত চালিয়ে যাচ্ছে সুশান্তের মৃত‍্যু নিয়ে। তবে আত্মহত‍্যা বা খুন কোনো সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না সিবিআই।

তবে গত বছরের শেষ পর্যন্তও নেটিজেনদের মধ‍্যে যে উন্মাদনা ছিল সুশান্তের মৃত‍্যু রহস‍্য নিয়ে তার কানাকড়িও বেঁচে নেই এখন। সুশান্তকে এক রকম ভুলেই গিয়েছে মানুষ। আর এই সময়েই এক বড় ঘোষনা করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা (ram gopal verma)। সুশান্তের জীবনী নিয়ে সিনেমা বানাতে চলেছেন তিনি।


সুশান্তের প্রতি শ্রদ্ধা জানানোর জন‍্যই এই ছবির ভাবনা তাঁর মাথায় এসেছে বলে জানান রাম গোপাল। উপরন্তু সুশান্তের জীবনী একটা দুর্দান্ত ছবির চিত্রনাট‍্য হতে পারে বলে মত পরিচালকের। একটা সময় সুশান্তকে নিয়ে মাতামাতির অন্ত ছিল না। তাঁর জন‍্য বিচারের দাবিতে সোচ্চার হয়েছিলেন সকলে। কিন্তু এখন আর নামও উচ্চারিত হয় না সুশান্তের।

রাম গোপাল ভার্মার কথায়, “সুশান্তকে এখন সবাই ভুলে গিয়েছে। সোশ‍্যাল মিডিয়াকে আমার একটা সার্কাস মনে হয়। একটা জিনিস নিয়ে সবাই একটা সময় মেতে ওঠে। তারপর আবার সেটা একেবারেই ভুলে যায়।”

অপরদিকে পরিচালক দিলীপ গুলাটির পরিচালনায় মুক্তি পাচ্ছে সুশান্তের জীবনী নির্ভর ছবি ‘ন‍্যায়: দ‍্য জাস্টিস’। জানা গিয়েছে ইতিমধ‍্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শুটিং। চলতি বছরের এপ্রিলেই সম্ভবত মুক্তি পেতে পারে ছবিটি।


আগেই জানা গিয়েছিল, সুশান্তের জীবনী নিয়ে তৈরি হচ্ছে ছবি। ছবিতে সুশান্তের চরিত্রে অভিনয় করছেন জুবের খান। রিয়া চক্রবর্তীর চরিত্রে অভিনয় করছেন শ্রেয়া শুক্লা। জানা গিয়েছে, ছবিতে সুশান্তের জীবন থেকে অনুপ্রাণিত চরিত্রের নাম হতে চলেছে মহেন্দ্র সিং ওরফে মাহি। রিয়া চক্রবর্তী থেকে অনুপ্রাণিত চরিত্রের নাম উর্বশী। জুবের আরও জানিয়েছেন, ছবিতে সারা আলি খান, কৃতি সাননের থেকে অনুপ্রাণিত চরিত্রও রয়েছে।

তবে এখনো যেহেতু সুশান্ত মামলায় তদন্ত শেষ হয়নি তাই সেই বিষয়টি চিত্রনাট‍্যে দেখানো হবে না। জুবের আরো জানান, সুশান্তের সঙ্গে তিনি একই জিমে যেতেন। তাই সুশান্তের চরিত্রে অভিনয় করতে তেমন অসুবিধা হয়নি তাঁর। এর আগেই প্রয়াত অভিনেতার পরিবারের তরফে জানানো হয়েছিল কোনো বায়োপিক তৈরি করতে অনুমতি নিতে হবে তাদের। তবে এই ছবির জন‍্য অনুমতি নেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

Back to top button