খাস কলকাতায় পৈশাচিক ঘটনা! ১৩ বছরের মেয়েকে বারবার ধর্ষণ পুলিশ বাবার, থানার দ্বারস্থ নাবালিকা

   

বাংলাহান্ট ডেস্ক : নিজের মেয়েকে বারবার ধর্ষণের অভিযোগ উঠল পেশায় পুলিশ কর্মচারী বাবার বিরুদ্ধে। উত্তর প্রদেশ কিংবা বিহার নয়, এই ঘটনা কলকাতার বেহালার পর্ণশ্রীর। সূত্রের খবর, অভিযুক্ত ব্যক্তি কর্মরত পুলিশে। নির্যাতিতা নাবালিকার বয়স মাত্র ১৩ বছর। এই নাবালিকা নিজেই পর্ণশ্রী থানায় গিয়ে অভিযোগ জানিয়েছে বাবার বিরুদ্ধে।

নির্যাতিতার থেকে অভিযোগ পাওয়ার পর পর্ণশ্রী থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এদিন পর্ণশ্রী থানার পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে। যদিও এখনো জানা যায়নি ওই ব্যক্তি কোন থানায় কর্মরত।সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, কোনও একটি অশান্তির কারণে কয়েক মাস আগে এই নির্যাতিতার মা চলে যান বাড়ি ছেড়ে। 

আরোও পড়ুন : ‘রামের পুজো করতে হিন্দু হতে হয় না’, খালি পায়ে মুম্বই থেকে অযোধ্যা চলেছেন মুসলিম তরুণী শবনম

তারপর থেকে নির্যাতিতা বোনকে নিয়ে বাবার সাথে পর্নশ্রীর বাড়িতেই থাকছিলেন। জানা যাচ্ছে অক্টোবর মাস থেকে পুলিশ বাবার যৌন হয়রানির শিকার হতে হয় এই নাবালিকাকে। একাধিকবার তাকে জোর করে যৌন নির্যাতন করেছে তার বাবা। অভিযোগ পাওয়ার পর্ণশ্রী থানার পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পকসো আইনে মামলা দায়ের করেছে।

rape case

জানা গেছে এই নির্যাতিতা পর্ণশ্রী থানায় এসে হাজির হয় গত বৃহস্পতিবার। সে পুলিশকে জানায় গত অক্টোবর মাসে বাবার সাথে তুমুল অশান্তির পর বাড়ি ছেড়ে চলে যায় তার মা। তারপর থেকে সাত বছর বয়সী বোনকে নিয়ে বাবার সাথে পর্ণশ্রীর বাড়িতেই থাকছিলেন এই নির্যাতিতা। তার বাবা মায়ের অনুপস্থিতিতে একাধিকবার তাকে ধর্ষণ করেছে। অভিযোগ পাওয়ার পর ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে পর্ণশ্রী থানার পুলিশ।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর