একসাথে বহু পদে নিয়োগ শুরু করলো কেন্দ্র, হাতে নেই সময়, এক্ষুনি করুন আবেদন

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সর্বত্রই চাকরির (Job) একটা আকাল পরিলক্ষিত হয়েছে। কিছু কিছু ক্ষেত্রে সঠিকভাবে নিয়োগ না হওয়ায় এই সমস্যা আরও বৃদ্ধি পেয়েছে। এদিকে, গত কয়েক মাসে একাধিক সংস্থা থেকে এসেছে ছাঁটাইয়ের খবরও। যার ফলে এক ধাক্কায় কর্মহীন হয়েছেন বহু মানুষ। তবে, ঠিক এই আবহেই সামনে এল সুসংবাদ। মূলত, চাকরিপ্রার্থীদের কাছে এবার কেন্দ্রীয় সরকারের চাকরির সুযোগ রয়েছে।

   

এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, ইতিমধ্যেই কেন্দ্রীয় সরকারি মন্ত্রকে নিয়োগ শুরু হয়েছে। পাশাপাশি, একাধিক পদে নিয়োগের প্রক্রিয়া শুরুও হয়ে গিয়েছে। এমতাবস্থায়, বর্তমানে তথ্য ও প্রযুক্তি মন্ত্রকে থাকা একাধিক শূন্যপদের পরিপ্রেক্ষিতে নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। বর্তমান প্ৰতিবেদনে আমরা এই নিয়োগ সংক্রান্ত শূন্যপদের সংখ্যা এবং আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য উপস্থাপিত করছি।

Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,Central Government,Government,Job,Job Update,India,National,Details,Application,Application Process,Procedure,Apply,Recruitment,career

মোট শূন্যপদের সংখ্যা: জানা গিয়েছে, এক্ষেত্রে মোট শূন্যপদের সংখ্যা হল ৩৯ টি। জানিয়ে রাখি যে, এই নিয়োগ প্রক্রিয়ার পর প্রার্থীদের পোস্টিং হবে মুম্বইতে।

আরও পড়ুন: হঠাৎ করেই ৩০,০০০ টাকা সস্তা হল MacBook Air M1! কিভাবে কিনবেন? জেনে নিন এখনই

এই পদগুলিতে হবে নিয়োগ: এএও (AAO) পদে রয়েছে ১ টি শূন্যপদ, পিএস স্টেনো পদে রয়েছে ২ টি শূন্যপদ, সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট পদে রয়েছে, ২১ টি শূন্যপদ, স্টেনোর ক্ষেত্রে ১ টি শূন্যপদ এবং লোয়ার ডিভিশন ক্লার্ক ও এমটিএসের ক্ষেত্রে রয়েছে যথাক্রমে ১২ টি এবং ২ টি শূন্যপদ।

আরও পড়ুন: পকেটে পড়বে টান! এবার স্কুটার-বাইকের দাম বাড়াতে চলেছে এই কোম্পানি, পুজোর আগেই মিলল দুঃসংবাদ

কিভাবে করবেন আবেদন: এক্ষেত্রে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের Jt. Controller of Communication Accounts, O/o Pr. CCA Mumbai, Mumbai- 01-এই ঠিকানায় আবেদনপত্র ও অ্যাটেস্ট করা নথি পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ অক্টোবরের মধ্যে আবেদনপত্র এবং নথি ওই ঠিকানায় পাঠাতে হবে।

সম্পর্কিত খবর