Jio-র পুজো অফার, ফ্রিতে ৪০ জিবি ডেটা দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা! এভাবে নিন সুবিধা

বাংলা হান্ট ডেস্ক : আপনিও যদি রিলায়েন্স জিওর (Jio) গ্রাহক হন তাহলে আপনার জন্য সুখবর। তাহলে অবশ্যই চোখ রাখুন এই প্রতিবেদনটিতে। কারণ মুকেশ আম্বানির (Mukesh Ambani) জিও তার গ্রাহকদের জন্য একেবারে বাম্পার অফার এনেছে। একই সঙ্গে দুটি নতুন এবং সস্তা প্ল্যান (Recharge Plan) নিয়ে এসেছে জিও। চলুন দেরি না করে জেনে নিই জিও-এর এই দুটি প্ল্যানের সুবিধা।

5G আসার পর থেকেই গোটা দেশে শোরগোল ফেলে দিয়েছে মুকেশ আম্বানির জিও (Jio)‌। ভারতেকে 5G ক্ষেত্রে এগিয়ে নিয়ে যেতে অগ্রগণ্য ভূমিকা পালন করছে এই সংস্থা। গ্রাহক সংখ্যার হিসেবে পয়লা নম্বর স্থানে রয়েছে Jio। আর এবার সেই গ্রাহকদের মুখে হাসি ফোটাতে ধামাকাদার অফার নিয়ে এল জিও। স্বাধীনতা দিবস উপলক্ষে মুকেশ আম্বানির জিও নিয়ে এল বড় চমক।

   

আসলে স্বাধীনতা দিবস উপলক্ষে একাধিক টেলিকম সংস্থাগুলি দারুণ দারুণ কিছু অফার এনে সকলকে চমকে দিচ্ছে। পিছিয়ে নেই মুকেশ আম্বানির (Mukesh Ambani) কোম্পানি রিলায়েন্স জিও। এবার জিও-র একটা রিচার্জে একেবারে ৪০ GB ডেটা ফ্রি পাওয়া যাবে। এখন আপনিও যদি জিও ইউজার হন তাহলে এই প্রতিবেদনটি অবশ্যই দেখে নিন।

আরও পড়ুন : চাঁদের পর এবার সূর্য, ভারত শুরু করছে প্রথম সোলার মিশন! আদিত্য L1 নিয়ে জোর প্রস্তুতি ISRO-র

কোম্পানির এমন একটি প্ল্যান রয়েছে যাতে পুরো ৪০ GB ডেটা অতিরিক্ত দেওয়া হচ্ছে। এবং সবচেয়ে মজার বিষয় হল, এটার জন্য আপনাকে আলাদা করে কোল রিচার্জ করতে হবেনা। একবার রিচার্জেই বৈধ ডেটার সাথে আরও ৪০ GB ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। আর এর জন্য আপনাকে রিচার্জ করতে হবে মাত্র ৯৯৯ টাকা।

আরও পড়ুন : আম্বানিও ফেল! মেয়ের জন্মদিনে দেশবাসীকে বিশেষ উপহার দিয়ে মন জিতে নিলেন অটোচালক বাবা

blog 200700 09 reliance jio featured image

জিও-র এই রিচার্জের অধিনে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ৩ GB ডেটা এবং তারসাথে অতিরিক্ত ৪০ GB ডেটা। এই প্ল্যানটির বৈধতা থাকবে ৩ মাস। এতে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল। এবং দৈনিক ১০০ টি এসএমএস এর সুবিধা। এর পাশাপাশি গ্রাহকরা লোকাল, এসটিডি ও রোমিং কলের সেবাও পাবেন। তার সাথে অতিরিক্ত সুবিধা হিসেবে থাকবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন। তাই দেরি না করে ঝটপট করে ফেলুন রিচার্জ।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর