আম্বানিও ফেল! মেয়ের জন্মদিনে দেশবাসীকে বিশেষ উপহার দিয়ে মন জিতে নিলেন অটোচালক বাবা

   

বাংলা হান্ট ডেস্ক : আজকালকার দিনে সময় কাটানোর মূল মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া (Social Media)। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্ম স্ক্রল করতে করতে বিভিন্ন রকম পোস্ট ও ভিডিও আমাদের চোখের সামনে চলে আসে। কখনও মজার তো, কখনও দুঃখের, আবার কখনও বা কোনো সামাজিক বার্তা। নিত্যনতুন হরেক রকমের ভিডিও, পোস্টের ডালি নিয়ে এই সোশ্যাল মিডিয়া হাজির হয় আমাদের সামনে।

আসলে অবসর সময়ে সারাদিনের ক্লান্তি দূর করতে এই সোশ্যাল মিডিয়াকেই বেছে নেয় মানুষ। কাজের ফাঁকে রিফ্রেশমেন্ট হিসেবে হাতের মুঠোয় থাকা ফোনে চটজলদি সোশ্যাল মিডিয়া খুলে দেখে নেওয়া এখন অধিকাংশের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম। আর সম্প্রতি এই সোশ্যাল মিডিয়াতেই ভাইরাল (Viral) হয়েছে এক লড়াকু বাবার ছবি (Viral Photo), যা দেখে চোখের জল ধরে রাখতে পারছেনা নেটিজনরা।

আজকের প্রতিবেদনে আজ আমরা আপনাদের কাছে এমন একজনের প্রসঙ্গ উপস্থাপিত করব যিনি দেশের সেরা ধনকুবেরদেরও টেক্কা দিয়েছেন। যদিও তিনি নিতান্তই একজন সাধারণ মানুষ। তা সত্ত্বেও তার ভাইরাল ছবি দেখার পর নেটিজনদের বক্তব্য, মুকেশ আম্বানি বা ইলন মাস্ক নয়, ইনিই পৃথিবীর সবচেয়ে ধনী ব্যক্তি।’ কী এমন ঘটিয়েছেন তিনি? চলুন বিস্তারিত জানাই।

আরও পড়ুন : ভারতীয় পতাকা হাতে রাস্তায় হাজার হাজার মানুষ, গাইল জাতীয় সঙ্গীত! জম্মু কাশ্মীরে জাতীয়তাবাদের ঝড়

সাম্প্রতিক ভাইরাল এই ছবিটি মূলত এক অটোচালক বাবাকে ঘিরে। তার অটোরিকশার পেছনে সাঁটানো এক হাতে লেখা বিজ্ঞাপনের উপর নজর আটকেছে সকলের‌। তিনি এমন একজন বাবা যিনি একটি অটোরিকশা চালিয়ে নিজের সংসার চালান। আর এইদিন নিজের মেয়ে রানীর জন্মদিন উপলক্ষে এক বিশেষ বিজ্ঞাপন দিয়েছেন তিনি। যা পড়ে সবাই এই বাবাকে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি আখ্যা দিয়েছেন।

আরও পড়ুন : স্কুলে মহাকর্ষ তত্ব বোঝানোই হল কাল! ইসলাম অবমাননার অভিযোগে পাকিস্তানে খুন তরুণ শিক্ষক

এই বিজ্ঞাপনে ঐ পিতা লিখেছেন, “আজ ১১.০৪.২০২৩ আমাদের মেয়ে রানী অর্পিতা যাদবের জন্মদিন। আজ এই সুখের দিনে আমার রিকশা ফ্রি, কোন ভাড়া দিতে হবে না। শুভ জন্মদিন।” যেখানে সমাজের মানুষ আজও কন্যা সন্তানের খবর শুনে মুখ ভার করেন সেখানে এই পিতার এমন মেসেজ দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছে সাধারণ মানুষ।

কোনও পথচলতি যাত্রী সেই হাতে লেখা বিজ্ঞাপনের ছবি তুলে আপ্লোড করে দেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে এই ছবিটি। এমন মনের মানুষ আজও আছে এটি বিশ্বাস করতে পারছেনা নেটিজেনদের একাংশ। একই সাথে অর্পিতাকে অর্পিতাকে জন্মদিনের শুভেচ্ছাও জানাচ্ছেন মানুষজন। এখন এই অটো চালক পিতা এবং তার মেয়ের উদ্দেশ্যে আপনিও কি কিছু বলতে চান? তাহলে লিখে যান কমেন্ট বক্সে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর