উড়বে শহর, RBI সহ ১১ জায়গায় বোমা ফেলার হুমকি! চরম চাঞ্চল্য বাণিজ্যনগরীতে

বাংলাহান্ট ডেস্ক : ২৬/১১ এর মুম্বাই হামলার ঘটনা এখনো সবার মনে তাজা। ২০০৮ সালের এই জঙ্গি হামলায় কেঁপে উঠেছিল গোটা বিশ্ব। পাক জঙ্গিদের টার্গেট হয়েছিলেন মুম্বাইয়ের অসংখ্য সাধারণ মানুষ। এই জঙ্গিহানায় প্রাণ হারান অনেকে। আহত হন বহু মানুষ। এবার সেই মুম্বাইতেই বোমা হামলার হুমকি এল ই-মেইলে।

   

একটি ইমেইলে করে জানানো হল বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে আরবিআই এর অফিস, এইচডিএফসি ব্যাংক, আইসিআইসিআই ব্যাংকের অফিস সহ একাধিক জায়গা। এমনকি এই ইমেইলে পদত্যাগের দাবি করা হয়েছে আরবিআই গভর্নর শক্তিকান্ত দাস এবং কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের।

আরোও পড়ুন : রামমন্দির উদ্বোধন বয়কট বামেদের! ধর্ম নিয়ে রাজনীতির অভিযোগ তুলে অযোধ্যা যাচ্ছেন না বৃন্দা, ইয়েচুরিরা

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, একটি হুমকি ই-মেইল এসে পৌঁছেছে RBI এর কাছে। এই ইমেইলে বলা হয়েছে বোমা ফেলা হবে আরবিআই অফিস, এইচডিএফসি ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কে। এমনকি এই ইমেইলে আরবিআই গভর্নর শক্তিকান্ত দাস এবং কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের পদত্যাগ দাবি করা হয়েছে। 

mumbai police 1675143830

 

মুম্বাই পুলিশ জানিয়েছে এই ই-মেইলে মুম্বাইয়ের ১১টি জায়গায় বোমা ফেলার হুমকি দেওয়া হয়েছে। ইমেইল প্রেরক দাবি করেছেন তিনি খিলাফত ইন্ডিয়ার সাথে জড়িত। এই ইমেইলের খবর জানার পর মুম্বাই পুলিশের পক্ষ থেকে এই জায়গাগুলিতে তল্লাশি অভিযান চালানো হয়। যদিও তল্লাশি করে কিছুই মেলেনি। এই ইমেইলের উপর ভিত্তি করে মুম্বাই পুলিশ মামলা দায়ের করেছে এবং এর তদন্ত চালানো হচ্ছে।