রিঙ্কুর কেরিয়ারে ফের নয়া চমক! BCCI-এর এই ঘোষণায় বড় দায়িত্ব পেলেন তারকা খেলোয়াড়

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়টা ভালো যাচ্ছে ভারতীয় ক্রিকেটের তরুণ খেলোয়াড় রিঙ্কু সিংয়ের (Rinku Singh)। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স সহ ইতিমধ্যেই বিভিন্ন রেকর্ড গড়েছেন তিনি। শুধু তাই নয়, ভারতীয় দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন রিঙ্কু। পাশাপাশি তিনি এটাও প্রমাণ করেছেন যে, একজন ফিনিশার হিসেবে তিনি দলের বড় ভরসা হয়ে উঠতে পারেন।

   

ঠিক এই আবহেই এবার একটি বড় খবর সামনে এসেছে। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এবার রিঙ্কু পেলেন একটি বড় সুযোগ। ইতিমধ্যেই এই বিষয়ে আপডেট জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড তথা BCCI-এর তরফে। এদিকে, মঙ্গলবার BCCI-এর তরফে সোশ্যাল মিডিয়ায় ওই আপডেট দেখতে পেয়ে খুশি হয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

https://twitter.com/BCCI/status/1749636077491826921?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1749636077491826921%7Ctwgr%5E0d79265e0e994357ecc6491f990b760f8810a87b%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Findiahood.com%2Fsports-board-of-control-for-cricket-in-india-big-announce-for-rinku-singh-prs-2%2F

জানিয়ে রাখি যে, ভারত “A” ও ইংল্যান্ড লায়ন্সের মধ্যে তিনটি আনঅফিসিয়াল টেস্ট ম্যাচের সিরিজ খেলা হচ্ছে। যেই সিরিজের প্রথম ম্যাচটি ইতিমধ্যেই ড্র হয়েছে। পাশাপাশি, আহমেদাবাদে আগামী ২৪ জানুয়ারি শুরু হবে দ্বিতীয় ম্যাচ। মাত্র ৪ দিনের এই ম্যাচে ভারতের “A” দল ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে খেলবে। আর ওই ম্যাচের জন্য ভারতীয় দলে রিঙ্কু সিং জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন: তরতর করে এগোচ্ছে দেশ! হংকং-কে পেছনে ফেলে বিশ্বের চতুর্থ বৃহত্তম শেয়ার বাজারের তকমা পেল ভারত

এদিকে, সিরিজের প্রথম ম্যাচে ভারত রীতিমতো চাপে পড়ে গিয়েছিল। যদিও, কেএস ভরত এবং সাই সুদর্শন ভারতীয় “A” দলের হয়ে দুর্দান্ত ইনিংস খেলে শেষ পর্যন্ত ম্যাচের মোড় ঘুরিয়ে দেন। আর এইভাবেই হাতের বাইরে চলে যাওয়া ম্যাচ ড্র হয়ে যায়। এবার দ্বিতীয় আনঅফিসিয়াল টেস্টে ফের মুখোমুখি হচ্ছে এই দুই দল।

আরও পড়ুন: ৫০০ বছর আগে রাম মন্দির ভেঙেছিলেন মীর বাকি! তাঁর যা পরিণতি করেছিলেন এই রানি, শুনে গর্ব হবে

পাশাপাশি, রিঙ্কুর দলে অন্তর্ভুক্তির বিষয়টি সামনে আসতেই ক্রিকেট প্রেমীদের মধ্যে তুমুল আগ্রহ পরিলক্ষিত হয়েছে। এখন এটাই দেখার বিষয় যে, ওই সিরিজে রিঙ্কু সিংয়ের ব্যাট কিভাবে ঝড় তুলতে পারে। শুধু তাই নয়, এই বিধ্বংসী ব্যাটার তাঁর ব্যাটিং স্টাইলে কিছু পরিবর্তন আনবেন না কি তাঁকে টি-টোয়েন্টি স্টাইলেই টেস্ট ক্রিকেট খেলতে দেখা যাবে সেই বিষয়টি প্রত্যক্ষ করার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমীরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর