টাইমলাইনখেলাক্রিকেট

করোনার বিরুদ্ধে লড়াইয়ে নেমে পড়লেন ঋষভ পন্থ, করলেন এই মহান কাজ

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে দেশজুড়ে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশের বিভিন্ন স্তরের মানুষ করোনা যুদ্ধে নেমে পড়েছেন। দেশের এই কঠিন পরিস্থিতি থেকে দেশকে উদ্ধার করার জন্য কয়েকদিন আগেই করোনা যুদ্ধে নিজেকে সামিল করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মা। এবার করোনা যুদ্ধে নেমে পড়লেন আরও এক তরুণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ।

একটি স্বেচ্ছাসেবী সংস্থা যারা ইতিমধ্যেই করোনা যুদ্ধে মানুষকে সাহায্য করছেন সেই স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মিলিত ভাবে আর্থিক সাহায্য করে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন ঋষভ পন্থ। জানা গিয়েছে সেই অর্থ দিয়ে করোনা আক্রান্তদের জন্য অক্সিজেন এবং চিকিৎসার ব্যবস্থা করা হবে। তবে পন্থ ঠিক কত টাকা দিয়েছেন সেই ব্যাপারটি সম্পূর্ণভাবে গোপন রাখা হয়েছে।

টুইট করে ঋষভ পন্থ লিখেছেন, ” গত কয়েক সপ্তাহে দেশজুড়ে মৃত্যুর হার এবং একের পর এক চিতা দেখে মন মেজাজ একদম ভালো নেই। কত মানুষ অকালে তাদের প্রিয়জনকে হারালেন, তাদের সমবেদনা জানানোর ভাষা নেই। ক্রিকেট খেলা আমাকে একাত্মবোধ এবং লড়াই শিখিয়েছে। বিপক্ষ দলকে হারানোর জন্য এটাই আমাদের মূল অস্ত্র। যে সমস্ত কোভিড যোদ্ধারা নিজের জীবনের পরোয়া না করে মানুষের সাহায্য করছেন তাদের কুর্নিশ জানাই।”

Related Articles

Back to top button