টাইমলাইনবিনোদন

পরনে ডাকের সাজ-মুকুট, হাতে বীণা! দেবী সরস্বতী রূপে ঋতুপর্ণার এ ছবি দেখেছেন?

বাংলাহান্ট ডেস্ক: রাত পোহালেই সরস্বতী পুজো (Saraswati Pujo)। বাগদেবীর আরাধনায় মাতবে গোটা দেশ। স্কুল-কলেজ থেকে অফিস, পাড়ায় পাড়ায় থিম অনুযায়ী প্যান্ডেল সাজানোর কাজ শেষ। সরস্বতী পুজো বাঙালির ভ্যালেন্টাইনস ডে-ও বটে। পাড়ার প্যান্ডেলে বা স্কুলে পুষ্পাঞ্জলির সময়ে পাঞ্জাবি-শাড়ি জুটির দেখা মিলবে হরদম। কৌতূহলী দু চোখ ঠিকই খুঁজে নেবে বহুদিনের ‘ক্রাশ’কে।

আমজনতা থেকে তারকা, সকলেরই বিশেষ প্রস্তুতি থাকে এই দিনটার জন্য। সোশ্যাল মিডিয়ায় সেজেগুজে অনুরাগীদের জন্য ছবি শেয়ার করেন অনেক অভিনেতা অভিনেত্রীই। তবে এই দিনের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেবী সরস্বতী রূপে দেখা গিয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)।

ঋতুপর্ণা সেনগুপ্ত,সরস্বতী পুজো,দেবী সরস্বতী,ভাইরাল ছবি,ট্রোল,rituparna sengupta,saraswati pujo,devi saraswati,viral photo
সাদা পোশাকের উপরে ডাকের সাজ। মাথায়ও ডাকের সাজের মুকুট। দু হাতে বীণা ধরে হাসিমুখে পোজ দিয়েছেন বীণাপাণি রূপী অভিনেত্রী। না, এ ছবি সাম্প্রতিক নয়। দু বছর আগে এমনি রূপে সেজে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সরস্বতী পুজোর শুভেচ্ছা জানিয়েছিলেন ঋতুপর্ণা।

সম্প্রতি ছবিটি আবারো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যদিও অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কিন্তু ছবিটির অস্তিত্ব আর খুঁজে পাবেন না। আসলে শুভেচ্ছা জানানোর জন্য শেয়ার করলেও দেবী সরস্বতী রূপে ঋতুপর্ণাকে দেখে ট্রোল কম হয়নি। তাই শেষমেষ ছবিটি মুছে ফেলেন অভিনেত্রী। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কোনো ছবিই যে চিরতরে মুছে ফেলা যায় না তা প্রমাণ হয় আবার ছবিটি ভাইরাল হওয়ায়।

rituparna sengupta
প্রসঙ্গত, নতুন বছরে একগুচ্ছ ছবি রয়েছে ঋতুপর্ণার হাতে। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ‘সল্ট’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘অন্তর দৃষ্টি’ ছবিতে রিতেশ দেশমুখের সঙ্গে অভিনয় করবেন তিনি। পাশাপাশি হিন্দিতে ‘ইত্তর’ নামেও একটি ছবিতে দেখা যাবে ঋতুপর্ণাকে।

Related Articles