টাইমলাইনবিনোদনছবি

মারকাটারি ফিগার, ফ্লোরাল বিকিনিতে সানবাথ নিতে ব‍্যস্ত রিয়া, তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: সাম্প্রতিক কালে রূপোলি পর্দায় তেমন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রিয়া সেন (riya sen)। প্রায়ই নিজের নানা ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিজের বোল্ড লুকে অনুরাগীদের মনে কীভাবে ঝড় তুলতে হয় তা খুব ভাল ভাবেই জানেন তিনি।

অভিনয়ের মাধ্যমে তেমন পরিচিতি না পেলেও নিজের রূপ-সৌন্দর্য্য দিয়ে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। রিয়াকে বাঙালি ‘বম্বশেল’ বললে খুব একটা ভুল বলা হবে না।


১৯৯৮ তে ফাল্গুনী পাঠকের মিউজিক ভিডিও ইয়াদ পিয়া কি আনে লাগি তে প্রথম কাজ করেন রিয়া। তারপর একে একে তামিল ছবি তাজমহল, ঝঙ্কার বিটস, হেই বেবি, আপনা সপনা মানি মানি সহ বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলাতেও নৌকাডুবি, জাতিস্মরের মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে দুটি ছবি শেয়ার করেছেন রিয়া। ব‍্যস্ত শিডিউল থেকে কিছুদিনের বিরতি নিয়ে গোয়া ঘুরতে গিয়েছেন তিনি। সেখানে সমুদ্র সৈকত থেকে দুটি ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন রিয়া।

কালো ফ্লোরাল বিকিনিতে ক‍্যামেরাবন্দি হয়েছেন রিয়া। প্রথম ছবিতে হাতে সানস্ক্রিন নিয়ে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে সানবাথ নিচ্ছেন তিনি। দুটি ছবিই তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রিয়াকে।

প্রসঙ্গত, ২০১৭ সালে প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে পুনেতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রিয়া সেন। পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বাঙালি মতেই বিয়ে সম্পন্ন হয় তাঁর। বিয়ের পর ‘হইচই’-এর একটি ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে রিয়া সেনকে। সম্প্রতি এম এক্স প্লেয়ারে পতি পত্নি অউর ও সিরিজেও অভিনয় করেছেন রিয়া।

Back to top button