টাইমলাইনআন্তর্জাতিক

ডাকাতি করতে এসে বৃদ্ধার মাথায় চুমু, টাকা না নিয়ে চলে গেল দয়ালু ডাকাত

বাংলা হান্ট ডেস্ক : শিরোনাম দেখে মনে হচ্ছে এ যেন ভূতের মুখে রাম নাম। সত্যিই তো চোর এল চুরি করল অথচ সে সব কিছু না নিয়ে দয়া দেখিয়ে চলে গেল। এমন কাণ্ড কি কেউ কখনও শুনেছেন? আরে বাবা চোরেদের তো মন বলে কিছু আছে নাকি! তেমনই কাণ্ড ঘটেছে গত মঙ্গলবার। উত্তর পূর্ব ব্রাজিলের আমরানতে একটি ওষুধের দোকানে মাথায় হেলমেট পরে দুটি ডাকাত ঢুকে দোকানের কর্মচারীদের মাথায় বন্দুক ঠেকিয়ে ক্যাশ বাক্সের চাবি নিয়ে নেয় এক ডাকাত। তার পর সেই দোকান থেকে হাজার হাজার ডলার এবং কিছু দামি জিনিস খোয়া যায়।

দোকানে চুরি হচ্ছে দেখে রীতিমতো ভয়ে থরহরি কম্পমান অবস্থা হয়েছিল দোকানে দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধা খরিদ্দারের। তবে সমস্ত জিনিস ডাকাতি করার পর বৃদ্ধার এ রকম অবস্থা দেখে তাঁকে পিঠ চাপড়ে শুরু খেয়ে আশ্বস্ত করেছিলেন এক ডাকাত। ব্যস তার পরেই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তবে পরে জানা গিয়েছে, বৃদ্ধাকে চুমু খাওয়ার পাশাপাশি ওই ডাকাতি নাকি বৃদ্ধাকে বলেছে, আপনি কোনো চিন্তা করবেন না, শান্ত হয়ে থাকুন, আপনার টাকা আমরা নেব না।

ঘটনার পর পুলিশ তদন্তে নেমেছে, এখনও অবধি কাউকে গ্রেফতার না করা গেলেও ডাকাতদের কীর্তি শুনে রীতিমতো চমকে উঠেছেন তাঁরা। শুধু তাই নয়, ভিডিওটি দেখে সকলেই চরের প্রশংসা করে, দয়ালু চোর বলে আখ্যা দিচ্ছে। যদিও এই প্রথমবার নয় এমন ঘটনা ঘটেছিল চলতি বছরের মার্চ মাসে। এক মহিলা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে বেশকিছু টাকা চুরি গিয়েছে বলে জানতে পারেন তার পর অত্যন্ত দুঃখ পেয়েছিলেন তিনি। পরে ওই মহিলাকে খুঁজে বের করে টাকা ফিরিয়ে দিয়েছিল চোর ।

Back to top button