টাইমলাইনবিনোদন

অতীতের অপমানের জের, টেলিভিশনকে চিরতরে বিদায় জানাচ্ছেন রোহন? মুখ খুললেন পর্দার ‘দীপু’

বাংলাহান্ট ডেস্ক: গুজব থেকে সহজে রেহাই পান না অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)। প্রেমিকা অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন দিয়ে শুরু হয়েছিল। পরে অবশ‍্য জানা যায় সেটাই সত‍্যি। এবার ফের এক রটনা রটেছে রোহনের নামে। পর্দার ‘দীপু’ নাকি চিরকালের জন‍্য ছাড়তে চলেছেন ছোটপর্দাকে।

ভজ গোবিন্দ থেকে শুরু করে অপরাজিতা অপু পর্যন্ত দিন দিন উন্নতিই করেছেন রোহন। শেষ সিরিয়ালের পরে ওয়েব সিরিজের জন‍্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছিলেন অভিনেতা। কিন্তু তার জন‍্য কি টেলিভিশন দুনিয়াকে টাটা বাই বাই করে দিলেন তিনি? গুঞ্জন ছড়ানোর নেপথ‍্যে আরো একটি কারণ উঠে আসছে।


টেলিপাড়ার বাতাসে খবর ভাসছে, অতীতের অপমানের শোধ নাকি এখন তুলছেন রোহন। কেরিয়ারের শুরুর দিকে যখন কাজের জন‍্য স্টুডিও পাড়ায় ঘুরছেন তিনি, তখন এক স্টুডিও থেকে নাকি ঘাড়ধাক্কা খেয়েছিলেন অভিনেতা। অবশ‍্য তখনো তিনি অভিনেতা হননি।

পরবর্তীকালে সফল হয়েও অপমান নাকি ভোলেননি রোহন। আর তাই নাকি এই প্রতিশোধ। গুঞ্জন কি সত‍্যি? সংবাদ মাধ‍্যমের কাছে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেতা। কারা যে তাঁকে নিয়ে এমন গুজব রটাচ্ছে আর কেনই বা রটাচ্ছে সেটা বুঝে উঠতে পারছেন না রোহন।

তাঁর স্পষ্ট জবাব, টিভিকে ছাড়ার কথা ভাবতেও পারেন না তিনি। কারণ ছোটপর্দাই তাঁকে জনপ্রিয়তা দিয়েছে। অতীতে যে তাঁকে স্টুডিও থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল সেকথা স্বীকার করেছেন অভিনেতা। তখন তাঁর পরিচিতি ছিল না। কাজ খোঁজার সময়ে তাই প্রায়ই এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটত।

তবে সে সব কথা তিনি মনে রাখেননি। বরং ছোটপর্দায় আবারো অভিনয় করতে চান রোহন। অভিনেতার মনে হয়, তিনি সিনেমা সিরিয়াল দুদিকেই অভিনয় করেছেন। তাই হিংসেয় অনেকে এসব রটাচ্ছেন। তিনি ওয়েব সিরিজের জন‍্য প্রস্তুতি নিচ্ছেন। তবে ভাল চরিত্র পেলে ছোটপর্দাতেও আবারো ফিরবেন রোহন।

Related Articles

Back to top button