fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

মোসাদ্দেকের ওভারে ছয় ছক্কা হাঁকানোর চেষ্টা করেছিলাম ফাঁস করলেন রোহিত নিজেই।

গতকাল ভারত বনাম বাংলাদেশের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ বোলিং লাইনআপকে একাই ধ্বংস করে দিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। তারপর তিনি মুখোমুখি হন চাহাল টিভিতে। চাহাল টিভিতে মুখোমুখি হয়ে রোহিত শর্মা ফাঁস করেন তার মনের কথা। এইদিন বাংলাদেশী স্পিনার মোসাদ্দেকের বলে পরপর তিনটি ছক্কা মারেন রোহিত শর্মা। এননকি চতুর্থ বলেও ছক্কা মারতে গিয়েছিলেন তিনি।

এইদিন বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের পর চাহাল টিভিতে এসে রোহিত শর্মা বলেন যে, মোসাদ্দেক অফ স্পিন বোলার তাই আমি জানতাম তার বল বেশি ঘুরবে না। তাই তার প্রথম তিনটি বলে ছয় মারার পর আমি চেষ্টা করেছিলাম সেই ওভারে ছ’টি ছক্কা হাঁকাতে। আমি তার ওভারে ছক্কা মারার অপেক্ষায় ছিলাম। কিন্তু চতুর্থ বল মিস করার পর পঞ্চম বলে আমি সিঙ্গল নিই।

বিশ্ব ক্রিকেটে এক ওভারে ছয়টি ছক্কা মারার নজির খুব কম ক্রিকেটারেরই রয়েছে। 2007 টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডের এক ওভারে ছয়টি ছক্কা মারেন যুবরাজ সিং। এছাড়াও ওয়ানডে ক্রিকেটে হার্সেল গিবস ছ’টি বলে ছয়টি ছক্কা মারেন। তবে এইদিন রোহিত শর্মা এক ওভারে ছয়’টি ছক্কা না মারলেও তার 43 বলে 85 রানের বিধ্বংসী ইনিংসটি সাজানো ছিল ছয়টি ছক্কা এবং ছয়টি চার দিয়ে।

এইদিন ওপেন করতে নেমে শুরু থেকেই মারকুটে মেজাজে পাওয়া যায় ভারত অধিনায়ক রোহিত শর্মা কে। তবে ক্রিকেট ভক্তরা যে আসা করেছিল রোহিতের শততম টি-টোয়েন্টি ম্যাচে রোহিতের ব্যাটে সেঞ্চুরি দেখা যাবে সেটা সম্ভব হল না। 85 রান করে গুরুত্বপূর্ণ সময়ে নিজের উইকেট হারিয়ে প্যাভিলিয়নে ফিরতে হল তাকে। তবে রোহিতের এই ইনিংস টি সেঞ্চুরির থেকে কোন অংশে কম নয় বলেই মনে করা হচ্ছে। কারণ রোহিতের এই দুর্দান্ত ইনিংসের জন্যই ভারত এই ম্যাচটি 8 উইকেটে জিতে নিয়েছে।

Leave a Reply

Close
Close