স্ত্রী রিতিকাকে ধোঁকা! ‘আমায় বিয়ে করবে?’ এয়ারপোর্টে দেখা ভক্তকে বিবাহ প্রস্তাব রোহিত শর্মার!

   

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য অস্ট্রেলিয়া বনাম ভারত (India vs Australia) ওডিআই সিরিজের প্রথম ওডিআই ম্যাচে মাঠে ছিলেন না রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু অজিদের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচে আবার অধিনায়ক হিসেবেই ফিরেছিলেন তিনি। কিন্তু তার অধিনায়কত্বে ভারত শোচনীয়ভাবে হারের মুখ দেখেছে। প্রথম ওডিআই ম্যাচে ভারত ৫ উইকেটে জয় পেয়েছিল, কিন্তু দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলকে (Team India) ১০ উইকেটে হারের লজ্জা বহন করতে হয়েছে।

এরপর রোহিত শর্মার অনেকেই সমালোচনা করছেন। তিনি ভারতের ওডিআই অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন না করে সেই দায়িত্ব হার্দিককেই দিয়ে দেওয়া হোক, এমন দাবিও তুলেছেন অনেকেই। কিন্তু সেই দাবিগুলি কোনও প্রভাব ফেলছে না রোহিত শর্মার ওপর। তিনি রয়েছেন খোশমেজাজেই। চেন্নাই এয়ারপোর্টে তেমন দৃশ্যই ধরা পড়লো।

বুধবার দ্বিতীয় ওডিআই খেলার উদ্দেশ্যে সোমবারই ভাইজাগ থেকে চেন্নাই পৌঁছে গিয়েছে ভারত ও অস্ট্রেলিয়া দুই দলই। সেখানেই বিমানবন্দরে ঘটলো এক অদ্ভুত ঘটনা। এয়ারপোর্টের এক কর্মী ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে বিরক্ত না করে দূর থেকেই সেলফি তোলার চেষ্টা করছিলেন। তাকে দেখে হিটম্যান নিজেই এগিয়ে আসেন তার দিকে।

রোহিত শর্মা ওই এয়ারপোর্ট কর্মীর পাশ দিয়ে যাওয়ার সময় তাকে হ্যালো বলেন এবং তার হাতে একটি গোলাপ তুলে দেন। তারপর ওই মানুষটি হেসে সেই গোলাপটি ভারতীয় অধিনায়কের হাত থেকে নেওয়া মাত্র রোহিত বলে ওঠেন, “আপনি কি আমায় বিবাহ করবেন!”

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এবং রোহিত শর্মার রসবোধ দেখে অনেকেই তাকে কুর্নিশ জানাচ্ছেন। কিন্তু চেন্নাইয়ে হিটম্যান নিজে ছন্দে ফিরবেন কিনা এই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। টেস্ট সিরিজে প্রথম ম্যাচের প্রথমে ইনিংস এই দুর্দান্ত শতরান করেছিলেন রোহিত। কিন্তু তারপর আচমকায় ছন্দ হারিয়েছিলেন এবং প্রথম ওডিআই ম্যাচেও নিজের উইকেট অস্ট্রেলিয়া কে উপহার দিয়ে এসেছেন। তৃতীয় ম্যাচে দলকে চেতানোর পাশাপাশি নিজের ব্যাট থেকেও রান দেখতে চাইবেন রোহিত শর্মা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর